31 C
আবহাওয়া
১১:১৮ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে চাঁদাবাজির সময় অস্ত্রসহ আটক দুই

রাঙামাটিতে চাঁদাবাজির সময় অস্ত্রসহ আটক দুই


বিএনএ, রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলায় গরুর ট্রাক এবং অন্যান্য গাড়ি থেকে চাঁদাবাজি করার সময় জেএসএস (মূল) এর দুইজনকে আটক করেছে যৌথবাহিনী। মঙ্গলবার (২৭ জুন) রাত একটার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সশস্ত্র কালেক্টর বাসি মং মারমা (৪৫) এবং অংসি মং মারমা (৩৫)।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ১টার দিকে কাপ্তাই উপজেলার বালুচর ষ্টিল ব্রিজের  প্বার্শে লিচু েবাগান রাস্তা দিয়ে চলাচলকারি গাড়ি আটকিয়ে ৫-৬ জন ব্যক্তি চাঁদা আদায় করছে। এই সময় যৌথবাহিনীর টহল টিম ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ২ ব্যক্তিকে আটক করেন।

সূত্র আরও জানান, অভিযান হতে চাঁদাবাজিতে ব্যবহৃত ১টি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ২টি মোবাইল ফোন ও চাঁদার নগদ অর্থ জব্দ করা হয়। নিরাপত্তা বাহিনীর উপস্থিতি বুঝতে পেরে বাকি ৩-৪ জন সন্ত্রাসী পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাসি মং মারমা এবং অংসি মং মারমা উভয়ের ঠিকানা চন্দ্রঘোনা থানার কারিগর পাড়া এলাকায়। বাসি মং মারিমা পূর্বেও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন জেএসএস (মূল) এর হয়ে চাঁদাবাজি করার সময় আইন শৃংখলা বাহিনীর নিকট গ্রেফতার হয়ে এক বছর কারাভোগ করে এবং তার বিরুদ্ধে একটি হত্যা মামলাও রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে তাদেরকে বুধবার (২৮ জুন) সকালে রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/ছোটন,এমএফ

Loading


শিরোনাম বিএনএ