34 C
আবহাওয়া
১১:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মগবাজারে বিস্ফোরণ : নিহত চার জনের ময়নাতদন্ত সম্পন্ন

মগবাজারে বিস্ফোরণ : নিহত চার জনের ময়নাতদন্ত সম্পন্ন

মগবাজারে ভবনে বিকট বিস্ফোরণ:

বিএনএ, ঢাকা : রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় নিহত চার জনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। সোমবার (২৮ জুন) বিকেল ৫টা থেকে পরিবারের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হচ্ছে।  এ সময় স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের পরিবেশ।

মরদেহ হস্তান্তর করা হয়েছে তারা হলেন- স্বপন (৩৫), আবুল কাশেম (৪৫), মোস্তাফিজুর রহমান (২৭) ও রুহুল আমিন নোমান (৩০)।

নিহত রুহুল আমিনের দুলাভাই মাহফুজুর রহমান  বলেন, রাজধানীর রহমান অ্যাসোসিয়েটস নামে একটি কনসালটেন্সি ফার্মে চাকরি করতেন রুহুল। গতকাল অফিসের কাজে বাসে করে যাত্রাবাড়ী যাচ্ছিল বাস মগবাজার এলাকায় পৌঁছালে ওই বিস্ফোরণে ঘটনাস্থলেই রুহুলের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, গতকাল থেকে আমরা রুহুলের সন্ধান পাচ্ছিলাম না। আজ সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে এসে তার পরিচয় আমরা শনাক্ত করি। তিনি শাহজাহানপুর এলাকায় থাকতেন। জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকায় জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এদিকে নিহত আবুল কাশেমের স্ত্রীর বড় ভাই মিন্টু মোল্লা জানান, গতকাল বিকেলে আমার বোনের সঙ্গে কাশেমের কথা হয়। তারপর থেকে মোবাইল বন্ধ ছিল। টিভিতে খবর দেখে আমরা বিভিন্ন হাসপাতালে খুঁজতে থাকি। কোনোভাবেই তার অবস্থান জানতে পারছিলাম না। পরে আজ সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মরদেহ শনাক্ত করি। আমরা মরদেহটি কুমিল্লার চৌদ্দগ্রাম থানার উনকুটে নিয়ে যাচ্ছি। সেখানেই তার দাফন হবে।

নিহত মোস্তাফিজুর রহমানের দুলাভাই সাইফউদ্দিন বলেন, আমার শ্যালক কবি নজরুল ইসলাম কলেজে পড়ত। রোববার সে বাসে করে শনির আখড়ার বাসায় ফিরছিল। বাসেই বিস্ফোরণের শিকার হয় সে। আমরা তার মরদেহ ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার যশোরা এলাকায় নিয়ে যাচ্ছি। সেখানে তাকে দাফন করা হবে।

নিহত স্বপনের বড় ছেলে বিশাল জানান,  আমার বাবা রোববার সন্ধ্যায় বিস্ফোরণে নিহত হয়েছেন। আমরা ঢাকার মগবাজার চেয়ারম্যান গলিতে থাকি। বাবার মরদেহ আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ