28 C
আবহাওয়া
৩:৩১ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » শপথ নিলেন রংপুরের ১৯ উপজেলা চেয়ারম্যান

শপথ নিলেন রংপুরের ১৯ উপজেলা চেয়ারম্যান

শপথ

বিএনএ, ঢাকা : উপজেলা নির্বাচনের প্রথম ধাপে নির্বাচিত রংপুর বিভাগের ১৯ উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিরা শপথগ্রহণ করেছেন। মঙ্গলবার(২৮ মে ২৯২৪)  রংপুর বিভাগীয় কমিশনরা সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার জাকির হোসেন।

শপথগ্রহণ শেষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সেই সঙ্গে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাওয়ার আহ্বান জানানো হয়।

এসময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক রিয়াজ উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার জাকির হোসেন বলেন, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের কোনো বিরোধ নেই। আমাদের উভয়েরই লক্ষ্য হলো দেশের উন্নয়ন ও মানুষের সেবা করা। আমি বিশ্বাস করি আমরা উভয় একসঙ্গে কাজ করতে পারলে অনেক অসাধ্য কাজ করা সম্ভব।

তিনি বলেন, আমরা ২০৪১ সালের স্বপ্ন দেখছি। বিদেশি কোনো রাষ্ট্র এসে এটি বাস্তবায়ন করে দিয়ে যাবে না, তারা শুধু বড় বড় পরামর্শ দেবে। তাই দেশের উন্নয়ন আমাদেরকেই করতে হবে। সেই সক্ষমতা, দৃঢ় মনোবল ও আত্মবিশ্বাস আমাদের রয়েছে।

উল্লেখ্য, গত ৮ মে রংপুর বিভাগের ১৯টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৯ জনসহ মোট ৫৭ জন প্রতিনিধি নির্বাচিত হন।

বিএনএ/এমএফ,এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ