30 C
আবহাওয়া
৬:০১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » দুই-একদিনের মধ্যে তুলে নেয়া হবে বিধিনিষেধ: তথ্যমন্ত্রী

দুই-একদিনের মধ্যে তুলে নেয়া হবে বিধিনিষেধ: তথ্যমন্ত্রী

রাজনৈতিক সরকারের সিদ্ধান্ত আমলারা বাস্তবায়ন করেন : তথ্যমন্ত্রী

বিএনএ ঢাকা:দীর্ঘমেয়াদি লকডাউন কোনো সমস্যার সমাধান নয়-জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দুই-একদিনের মধ্যে চলমান বিধিনিষেধ তুলে নেয়া হবে।স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলাসহ কিছু শর্ত বহাল থাকবে বলেও জানান তিনি।

শুক্রবার (২৮ মে) দুপুরে ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জের দলীয় নেতাকর্মীদের মধ্যে করোনা কিট প্রদান অনুষ্ঠানে তথ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ একটি ঘনবসতিপূর্ণ দেশ। এখানে প্রচুর মানুষ দিন আনে দিন খায়। করোনা ভাইরাসের শুরুতে যারা সরকারের সমালোচনা করেছে তারাসহ অনেক বিদেশি মিডিয়াও আশঙ্কা প্রকাশ করে বলেছিল, বাংলাদেশের হাজার হাজার মানুষ না খেয়ে মারা যাবে। করোনা ও অনাহারে রাস্তায় মরদেহ পড়ে থাকবে। আল্লাহর অশেষ রহমত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের ফলে তেমন হয়নি। করোনার ১৪ মাসে একজন লোকও না খেয়ে মারা যায়নি।

হাছান মাহমুদ বলেন, আগামি বাজেটে অর্থমন্ত্রীর কালো টাকা সাদা করার ঘোষণার সমালোচনা করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন, খালেদা জিয়া যে কালো টাকা সাদা করেছিলেন এর জবাব কী  তার কাছে আছে? পৃথিবীর বহু দেশেই অপ্রদর্শিত অর্থাৎ কালো টাকা টাকা সাদা করার ব্যবস্থা রাখা হয় বলে জানান তিনি।

এছাড়া, করোনাকালীন রাজনৈতিক দল হিসেবে একমাত্র আওয়ামী লীগই মানুষের পাশে দাঁড়িয়েছে বলে জানান ড. হাছান মাহমুদ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ