23 C
আবহাওয়া
৭:৫৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফুটপাতে বসা নিয়ে ঝগড়া,তরমুজ বিক্রেতা নিহত

ফুটপাতে বসা নিয়ে ঝগড়া,তরমুজ বিক্রেতা নিহত

চট্টগ্রামে দেয়াল ধসে নিহত ১

বিএনএ, ঢাকা : রাজধানীর বঙ্গবাজার মার্কটের সামনে ফুটপাতে বসার জায়গা নিয়ে দ্বন্দ্বের জেরে আখের রস বিক্রেতার শ্যালো মেশিনের হ্যান্ডেলের আঘাতে সেলিম আহমেদ (৫০) নামের এক তরমুজ বিক্রেতা নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।
ঘটনার পরপরই আখের রস বিক্রেতা ঘাতক সুলতানকে (২৫) আটক করেছে পুলিশ। নিহত সেলিমের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বাবুপুরা পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদশর্ক (এএসআই) মো. জয়নাল আবেদিন জানান, ঘটার সময় অদূরে থাকা পুলিশ সদস্যরা সুলতানকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। আর সেলিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, ফুটপাতে বসার জায়গা নিয়ে তাদের দুইজনের মধ্যে ঝগড়া হয় বলে জানতে পারি। এই ঝগড়ার এক পর্যায়ে সুলতান আখের রস মাড়ানোর শ্যালো মেশিনের হ্যান্ডেল দিয়ে সেলিমের মাথায় আঘাত করলে এই ঘটনা ঘটে।
মো. কামাল হোসেন নামে প্রত্যক্ষদর্শী জানান, আজ বঙ্গবাজার মার্কেটের সামনে সেলিম প্রথমে ফুটপাতে তরমুজের দোকান বসায়। এর কিছুক্ষণ পর সুলতান তার দোকান ঘেঁষেই শরবতের দোকান বসায়। তখন সেলিম সুলতানকে তার দোকানটি একটু সরিয়ে বসাতে বললে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সেলিমই প্রথম সুলতানকে একটি ঘুষি মারে। পরে উপস্থিত দুই পুলিশ সদস্য তাদের দুইজনকে ছাড়িয়ে নেয়। একপর্যায়ে সুলতান পুলিশের হাত থেকে ছুটে এসে আখের রস মাড়ানোর শ্যালো মেশিনের হ্যান্ডেল দিয়ে সেলিমের মাথায় সজোরে আঘাত করে। এতে মাটিতে লুটিয়ে পড়ে সেলিম।

নিহত সেলিমের স্ত্রী শাহিনুর বেগম জানান, তাদের বাড়ি নোয়াখালী মাইজদি উপজেলায়। তারা বঙ্গবাজার মার্কেট সংলগ্ন পুরাতন রেডিও কলোনীতে থাকেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সুলতানও একই কলোনীতে থাকে। দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে সেলিম ফুটপাতে বিভিন্ন ব্যবসা করে। কিছুদিন ধরে তিনি তরমুজ বিক্রি করছিলেন।

বিএনএ/ আজিজুল , ওজি

Loading


শিরোনাম বিএনএ