29 C
আবহাওয়া
৪:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ৯ বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

৯ বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

৯ বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে ছাত্রলীগ নেতা হত্যার ৯ বছর পর মো. রুমান (২১) নামে এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) মধ্যরাতে নগরীর বাড়েরা মসজিদ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বাড়েরা এলাকার সাইফুল ইসলামের ছেলে।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এবিষয়ে ময়মনসিংহ র‍্যাব-১৪’র সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন বলেন, ভিক্টিম নিহত আরমান মধ্যবাড়েরা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে এবং স্থানীয় ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন।

গ্রেফতার মো. রুমান পার্শ্ববর্তী বাড়েরা এলাকার বাসিন্দা এবং পরস্পর একে অপরের আত্মীয়। ২০১২ সালে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো. রুমানের বড় ভাই আলমগীর হোসেন (২৭) খুন হয়। এসব নিয়ে দুইপক্ষের মাঝে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জেরে ২০১৪ সালের ১০ জুন দুপুরে আরমানকে একা পেয়ে রুমান ও তার সহযোগীরা পিটিয়ে গুরুতর আহত করে। আরমানের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে ওই দিন রাতেই আরমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এই ঘটনার পর নিহত আরমানের স্ত্রী মোছা. পপি আক্তার বাদী হয়ে কোতোয়ালী থানায় রুমানসহ ১১ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলা পর থেকেই মো. রুমান গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকেন। র‍্যাব তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাড়েরা মসজিদ মার্কেট থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে কোতোয়ালী মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান,বিএম

Loading


শিরোনাম বিএনএ