29 C
আবহাওয়া
৭:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ভারতের মহারাষ্ট্রের হাসপাতালে আগুন,৪ রোগীর মৃত্যু

ভারতের মহারাষ্ট্রের হাসপাতালে আগুন,৪ রোগীর মৃত্যু

ভারতের মহারাষ্ট্রের হাসপাতালে আগুন,৪ রোগীর মৃত্যু

বিএনএ বিশ্ব ডেস্ক:ভারতের মহারাষ্ট্র রাজ্যের একটি হাসপাতালে আগুনে পুড়ে ৪ রোগীর মৃত্যু হয়েছে।বুধবার (২৮ এপ্রিল) ভোরে রাজ্যের রাজধানী মুম্বাই থেকে ২৮ কিলোমিটার দূরে থানে এলাকার প্রাইম ক্রিটিকেয়ার নামে একটি বেসরকারি হাসপাতালে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে এনডিটিভি।

২০ জনের বেশি রোগীকে বিভিন্ন ওয়ার্ড থেকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে বলে থানের পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

দেশটির সংবাদ মাধ্যমগুরো জানিয়েছে, স্থানীয় সময় ভোর ৩টা ৪০ মিনিটের দিকে প্রাইম ক্রিটিকেয়ার হাসপাতালে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও ৫টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে যায়। পরে আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে হাসপাতালের দ্বিতীয় তলা সম্পূর্ণরূপে পুড়ে গেছে। হাসপাতালটিতে করোনায় আক্রান্ত কোনো রোগী ছিলেন না।

থানে পৌর কর্তৃপক্ষ জানিয়েছে, আগুন লাগার পর অন্য হাসপাতালে স্থানান্তরিত করার সময় ৪ রোগীর মৃত্যু হয়। যদিও স্থানীয় বিধায়ক এবং মহারাষ্ট্রের মন্ত্রী জিতেন্দ্র আওহাদ জানিয়েছেন, আগুনে জীবন্ত দগ্ধ হয়ে ওই চার রোগীর মৃত্যু হয়েছে। আগুন লাগার ঘটনা রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি। মুখ্যমন্ত্রী মৃতদের পরিবারকে ৫ লাখ এবং আহতদের ১ লাখ রুপি করে দেয়ার কথা ঘোষণা দিয়েছেন বলে জানান জিতেন্দ্র আওহাদ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ