40 C
আবহাওয়া
৩:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় টিলেঢালা হরতাল পালিত

আনোয়ারায় টিলেঢালা হরতাল পালিত

আনোয়ারায় টিলেঢালা হরতাল পালিত

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) : বায়তুল মোকাররম মসজিদে মুসল্লিদের ওপর হামলা, হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে নেতাকর্মী হত্যাসহ দেশের বিভিন্ন স্থানে সাধারণ মুসল্লিদের ওপর হামলার প্রতিবাদে সারাদেশে ডাকা হেফাজতে ইসলামের হরতাল আনোয়ারায় টিলেঢালা  পালিত হয়েছে।  সকাল থেকে উপজেলার কোথাও দেখা যায়নি হরতাল সমর্থকদের। অপরদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়ন করা হয়েছিল পুলিশ। এছাড়াও হেফাজতের পরিবর্তে মাঠ দখলে সরব উপস্থিতি দেখা যায় উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনগুলোকে
হারতালে হেফাজতে ইসলামের আনোয়ারা শাখার ভূমিকা সম্পর্কে জানতে চাইলে হেফাজত ইসলাম বাংলাদেশের দক্ষিণ চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ তৈয়ব বলেন, হেফাজত ইসলাম বাংলাদেশের আনোয়ারা উপজেলার সভাপতি ইন্তেকাল হওয়ায় নতুনভাবে কমিটি নবায়ন করা হয়নি এবং উপজেলার প্রত্যেক মাদ্রাসায় ছাত্রদের বার্ষিক পরীক্ষা চলমান রয়েছে তাই হরতালের সমর্থনে মাঠে নামার সুযোগ হয়নি।

আইনশৃঙ্খলা বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উপজেলা সব জায়গায় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। হরতাল সমর্থকদের পক্ষ থেকে কোনো ধরনের নাশকতা সৃষ্টি হয়েছে কিনা এই প্রশ্নের জবাবে তিনি জানান, আনোয়ারার কোথাও এই পর্যন্ত তারা মাঠে নামেনি।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ