31 C
আবহাওয়া
১:২০ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » হরেক রকম মাছ দিয়ে প্রধানমন্ত্রীকে আপ্যায়ন করালেন রাষ্ট্রপতি

হরেক রকম মাছ দিয়ে প্রধানমন্ত্রীকে আপ্যায়ন করালেন রাষ্ট্রপতি


বিএনএ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে কিশোরগঞ্জ সফরে রয়েছেন। মিঠামাইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বাড়িতে মধ্যাহ্নভোজ সেরেছেন তিনি ও  সফর সঙ্গীরা। রাষ্ট্রপতির বাড়িতে প্রধানমন্ত্রীর মধ্যাহ্নভোজে ছিল কিশোরগঞ্জের বিখ্যাত রাতাবোরো চালের ভাত ও হাওড়ের বিভিন্ন প্রকার মাছ।

খাবারে মেন্যুর মধ্যে ছিল সাদা ভাত, রুই মাছ দোপেঁয়াজা, কাতল মাছ দোপেঁয়াজা, চিতল মাছ দোপেঁয়াজা, আইড় মাছ দোপেঁয়াজা,পাবদা মাছ দোপেঁয়াজা,গোলসা টেংরা মাছ দোপেঁয়াজা,কালিবাউশ মাছ দোপেঁয়াজা, শোল মাছ ভুনা, বাইম মাছ ভুনা,চিংড়ি মাছ ভুনা,বোয়াল মাছ ভুনা,গ্রাস কার্প মাছ ভুনা,বাছা মাছ ভুনা,রিটা মাছ মাখা মাখা ঝোল,পাঙাশ মাছ মাখা মাখা ঝোল, মসুর ডাল সালাদ ও রসমালাই।

খাবার শেষে মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার দুপুর ৩টায় তিনি জনসভায় যোগ দেন।

মঙ্গলবার দুপুর ১টার দিকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কামালপুরের পৈতৃক নিবাসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সকাল ১০টা ৫৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে তিনি মিঠামইনে পৌঁছান। পরে বেলা ১১টা ২০ মিনিটে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাস উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ