37 C
আবহাওয়া
৩:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ছাত্রলীগের উন্নয়ন কনসার্ট, আলোচনা সভা ও নবীন বরণ

চবিতে ছাত্রলীগের উন্নয়ন কনসার্ট, আলোচনা সভা ও নবীন বরণ


বিএনএ, চবি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপগ্রুপ ভার্সিটি এক্সপ্রেসে (ভিএক্স) উদ্যোগে  উন্নয়ন কনসার্ট, আলোচনা সভা ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) রাত আটটায় ‘ওয়ান্স অ্যাগেইন শেখ হাসিনা’ প্রতিপাদ্যে  বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল মোড়ে আয়োজিত হয় এ অনুষ্ঠান।

ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হৃদয়ের সঞ্চালনায় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, তোমরা যারা নবীন আছো তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। আমাদের নেতা আ জ ম নাসির উদ্দীনকে জননেত্রী শেখ হাসিনা পূর্বেও মূল্যায়ন করেছেন ভবিষ্যতেও করবেন। তোমাদের প্রতি অনুরোধ তোমাদের শিক্ষাজীবন শুরু হয়েছে মাত্র। তোমাদের শেষটা যেন এমন হয় যাতে তোমরা চলে যাওয়ার পরে মানুষ তোমাদেরকে দিয়ে উদাহরণ দেয়।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করতে হবে। চবি শাখা ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। কিন্তু অনেকসময় আমাদের ছোট ছোট কিছু ভুলের কারণে সেই ইতিহাসগুলো ঢাকা পড়ে যায়। আমরা আগামীতে আরও ভালো কাজ করবো।

সহকারী প্রক্টর নাজমুল আলম মুরাদ বলেন, আমরা এমন এক সময়ে অবস্থান করছি যখন শকুনের নিশ্বাস আমরা শুনতে পাচ্ছি। এমন মূহুর্তে ছাত্রলীগের এ প্রোগ্রাম করাই তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা শেখ হাসিনার পাশে ছিলাম, আছি, থাকবো। আমরা জননেত্রীর ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাবো।

আরেক সহকারী প্রক্টর আফজালুর রহমান রিমন বলেন, বঙ্গবন্ধুর কাজগুলোকে তোমাদের ধারণ করতে হবে। বঙ্গবন্ধু বাংলাদেশকে অল্প সময়ে স্বাধীন করেছে। বঙ্গবন্ধুর জীবনাদর্শ থেকে আমাদের শিক্ষা গ্রহণ করতে হবে।

এছাড়া আরও বক্তব্য রাখেন, শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান, রুমেল হোসেন, সাদেক হোসেন টিপু, মারুফ ইসলাম, নেছারুল করিম, ইয়াছির আরাফাত, সৈয়দ আমীর হোসেন, ইমামুদ্দিন ও আলামিন শান্ত, সাবেক সাংগঠনিক সম্পাদক ফরাজি সজিব, সাবেক অর্থ সম্পাদক মাহির মোহাম্মদ মাহফুজ, সাবেক উপ সম্পাদক মুনসুর আবেদীন ও ছাত্রলীগ নেতা পিয়ারুল ইসলাম।

এছাড়া উপস্থিতি থেকে বক্তব্য প্রদান করেন চবি সাংবাদিক সমিতির সভাপতি মাহবুব এ রহমান ও সাধারণ সম্পাদক ইমাম ইমু।

বিএনএ / সুমন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ