31 C
আবহাওয়া
২:০৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে সালাহউদ্দিন, কমল, আশেক ও শাহীনের হাতে নৌকা

কক্সবাজারে সালাহউদ্দিন, কমল, আশেক ও শাহীনের হাতে নৌকা


বিএনএ, কক্সবাজার: আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে কক্সবাজার -১ আসন ছাড়া আওয়ামীলীগের বাকি তিন আসনেই পূর্বের সংসদ সদস্যদের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে ।
রোববার (২৬ নভেম্বর) বিকালে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ২৯৮ আসনে দলীয় প্রার্থীদের নাম প্রকাশ করেছে। বিকেল সোয়া ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন।
এতে সকল জল্পনা-কল্পনা ও গুঞ্জনের পর অবশেষে  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (রামু – কক্সবাজার সদর) কক্সবাজার-৩ আসন থেকে আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সংসদ সদস্য  সাইমুম সরওয়ার কমল।
কক্সবাজার -৪((উখিয়া – টেকনাফ) আসন থেকে পূনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন শাহীনা আক্তার চৌধুরী।কক্সবাজার -২(মহেশখালী – কুতুবদিয়া) আসন থেকে পূনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন আশেক উল্লাহ রফিক।
এবার কক্সবাজার -১ (চকরিয়া – পেকুয়া)আসন থেকে নতুন করে দলীয় মনোনয়ন পেয়েছেন সালাহ উদ্দিন আহমেদ। পূর্বে এ আসনে সংসদ সদস্য ছিলেন জাফর আলম। এবার তিনি দল থেকে মনোনয়ন পাননি৷
এদিকে পছন্দের প্রার্থী মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ও খুশির জোয়ার বয়ে যাচ্ছে   পুরো জেলাজুড়ে। দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা  সড়কে নেমে নেচে গেয়ে আনন্দ উল্লাস করেন। অনেকে সৃষ্টিকর্তার কাছে মোনাজাত ও দোয়া করেন৷  মিছিলে শরিক হন দলের নেতা-কর্মীসহ হাজার হাজার মানুষ।
মিছিলে দলীয় নেতাকর্মীরা দেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে,  দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং দলমত নির্বিশেষে সকলকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
মনোনয়ন নিশ্চিত হওয়ার পর সাইমুম সরওয়ার কমল তাঁর প্রতিক্রিয়ায় বলেন, মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। দল এবং দলের হাইকমান্ড যে আশা নিয়ে আমাকে আবারও মনোনয়ন দিয়েছেন, আমি তাদের সে আশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করবো।
মনোনয়ন পাওয়ার পর আশেক উল্লাহ রফিক বলেন,আমার প্রতি পূনরায় আস্থা রাখায় প্রথমে কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী এবং দলের সকল নেতাকর্মীদের প্রতি। জনগণ আমার পাশে ছিলেন এবং আছেন। আশা করছি আমি বিপুল ভোটে জয় লাভ করতে পারবো।
চকরিয়া – পেকুয়া সংসদীয় আসন থেকে মনোনয়ন পাওয়া সালাহ উদ্দিন আহমেদ জানান, আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। তিনি আমার উপর যে বিশ্বাস এবং আস্থা রেখেছেন তার প্রতিদান আমি দেয়ার চেষ্টা করব।
দলমতের উর্ধ্বে উঠে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চকরিয়া – পেকুয়া  উপজেলার সকল মানুষকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ