35 C
আবহাওয়া
২:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে অনুমোদনহীন শিশু খাদ্য তৈরি করায় জরিমানা

ধামরাইয়ে অনুমোদনহীন শিশু খাদ্য তৈরি করায় জরিমানা

ধামরাইয়ে অনুমোদনহীন শিশু খাদ্য তৈরি করায় জরিমানা

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে অনুমোদনহীন নকল শিশু খাদ্য তৈরির অপরাধে একটি ফুড কোম্পানিকে ৬ লাখ টাকা অর্থদণ্ড দিয়ে জরিমানা আদায় করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৭ অক্টোবর) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ধামরাইয়ের কালিয়া এলাকার নিউ ফরসা ফুড ও বেভারীজ কোম্পানিকে এ অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত।
নকল শিশু খাদ্য
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে এবং বিএসটিআই প্রতিনিধি সিকান্দার মাহমুদ এর উপস্থিতিতে গতকাল দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত ধামরাইয়ের কেলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ও নকল শিশু খাদ্য তৈরি করার অপরাধে নিউ ফরসা ফুড এন্ড বেভারীজের ম্যানেজার ও অপারেটরকে মোট ৬ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করা হয়। এসময় ফুড কোম্পানিটির ম্যানেজার বিশ্বজিৎ মল্লিক (৩০)কে নগদ ৩ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করা হয়। এছাড়া অপারেটর মো. হযরত আলী (২৬)কে ৩ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করা হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, বিক্রয় নিষিদ্ধ আনুমানিক ১০ লাখ টাকার নকল শিশু খাদ্য জব্দ করা হয় এবং ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ওষুধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ