25 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: মির্জা ফখরুল

এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: মির্জা ফখরুল

এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: সরকার রাষ্ট্রের সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কেউ যাতে ভোট দিতে না পারে সেজন্য জেনে শুনে তারা সেই ব্যবস্থা করেছে বলেও অভিযোগ করেন তিনি।

সোমবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতা আ স ম হান্নান শাহ্’র ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় মির্জা ফখরুল আরও বলেন, সরকার গোটা রাষ্ট্রকে দলীয়করণ করে ফেলেছে। প্রশাসনসহ সব জায়গায় দলীয় ভিত্তিতে লোক নিয়োগ দেয়া হচ্ছে। দেশের জন্য সবচেয়ে দুঃখের সময় এখন। এমন খারাপ সময় দেশের মানুষ আর দেখেনি। আর এই অবস্থা থেকে বেরিয়ে আসতে ‘জোটবদ্ধ’ আন্দোলনের কোনো বিকল্প নেই।

বিএনপির মহাসচিব বলেন, দুর্নীতিতে ছেয়ে গেছে পুরো দেশ। দেশে হাজার কোটি টাকা লুট করে পার পেয়ে যায়। অথচ রাজনৈতিক কারণে খালেদা জিয়াকে গৃহবন্দি করে রাখা হয়েছে। গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, বিএনপি আওয়ামী লীগ সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না। এই সরকারের অধীনে কোনো নির্বাচন হতেও দেয়া হবে না। চেষ্টা করলে প্রতিরোধ করা হবে। সেই প্রতিরোধের  মুখে তারা টিকে থাকতে পারবেন না। বিএনপি তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করবে বলে জানান তিনি।

গাজীপুর জেলার আহবায়ক বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় আরও বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া, কৃষক দলের সদস্য সচিব শহিদুল ইসলাম বাবুল, গাজীপুর বিএনপির ডা. রফিকুল ইসলাম বাচ্চু, খন্দকার আজিজুল রহমান পেয়ারা, হেলাল উদ্দিন, ভিপি ইব্রাহিম, আবু তাহের মসুল্লী, রাশেদুল হক এবং প্রয়াত হান্নান শাহের ছেলে শাহ রিয়াজুল হান্নান।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ