30 C
আবহাওয়া
৫:২৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় যুবদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এতে ৩ সাংবাদিকসহ  অনেকে আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে উপজেলা সদরের অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কসবা উপজেলা ও পৌর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়ায়  সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূইয়ার নেতৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। উপজেলা সদরের আদ্রা অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে বের করা আনন্দ মিছিলটি কিছু দূর যাওয়ার পর পুলিশ বাধা দেয়। এ নিয়ে পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সে সময় যুবদল নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেট নিক্ষেপ করে। এতে সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হন।  ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক ইমুকে আটক করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

কসবা উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূইয়া বলেন, বিনা উস্কানিতে তাদের শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়েছে পুলিশ। এতে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। ৭-থেকে ৮ জন নেতাকর্মীকে পুলিশ আটক করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া জানান, যুবদলের পদধারীরা একটি মিছিল বের করে। পুলিশের অনুমতি না নিয়ে মিছিল করায় তাদের ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/ গোলাম সরোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ