29 C
আবহাওয়া
১০:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জয় দিয়ে ক্যারিবিয়ান লিগ শুরু সেন্ট কিটসের

জয় দিয়ে ক্যারিবিয়ান লিগ শুরু সেন্ট কিটসের

জয় দিয়ে ক্যারিবিয়ান লিগ শুরু সেন্ট কিটসের

বিএনএ,স্পোর্টসডেস্ক  : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বার্বাডোজ রয়্যালসকে ২১ রানে হারিয়েছে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস । বৃহস্পতিবার(২৬ আগস্ট) মধ্যরাতে সেন্ট কিটের ওয়ার্নার পার্কে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টস হেরে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান করে সেন্ট কিটস দলটি। জবাবে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রানে থামে বার্বাডোজ । ম্যাচ সেরা হন ৫৩ রান করা শেরফেন রাদারফোর্ড।

১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাওয়ার প্লেতে ২৭ রান তুলতে গ্লেন ফিলিপ্স (৫) ও জনসন চার্লস (১২)কে হরায় বার্বাডোজ । ফিলিপ্সকে উইকেটের পিছনে থমাসকে ক্যাচ দিয়ে ফিরান শেলডন কট্রেল । রান আউটে কাঁটা পড়ে সাজঘরে ফিরে চার্লস । জেসন হোল্ডার (১০) ও কাইল মেয়ার্স (৯) রান করে ফিরে যখন দলীয় রান তখন ১০.৪ ওভার। পঞ্চম উইকেটে ব্যাট করতে নেমে ওয়ান ডাউনে নামা শাই হোপসকে নিয়ে রান দারুন ব্যাটিং করতে থাকে আজম খান। পনেরতম ওভার করতে এসে ছন্দে থাকা হোপসকে ফেরান কট্রেল। সম্পতি হয় ৩৭ রানের জুঁটির।২৮ বলে ৪ চার ও ১ ছক্কায় ৪৪ রানের ইনিংস খেলেন বার্বাডোজের এই ব্যাটসম্যান। এরপর ২৮ রান করা আজম খানও বেশিক্ষণ টিকতে পারেনি। রান আউটের ফাদেঁ পড়ে। থিসারা পেরেরারে ভয়ংকর হয়ে ওঠার আগেই পেভিলিয়নে পাঠান ডমিনিক ড্রাকস । শেষে অ্যাসলে নার্সের ৮ ও হেইডেনের ১৬ রান শুধু ব্যবধান কমিয়েছে।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে সেন্ট কিটসের টপ অর্ডাররা ব্যর্থ হলেও মিডল অর্ডারে নামা শেরফেন রাদারফোর্ডের ৫৩ ও ডিজে ব্রাভোর ৪৭ রানের সুবাদে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করে সেন্ট কিটস। বার্বাডোজের হয়ে ওশানে থমাস ৩ টি, আমির ও হোল্ডার নেন একটি করে উইকেট।

বিএনএন/এমএম

Loading


শিরোনাম বিএনএ