29 C
আবহাওয়া
১২:২৫ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতাসহ চার জন আহত

ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতাসহ চার জন আহত

চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার

ঢাকা:  রাজধানীর জুরাইনে চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতাসহ চার জন আহত হয়েছেন।বুধবার (২৬জুন ২০২৪) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জুরাইন বউবাজার এলাকায় এই ঘটনা ঘটে।আহতরা হলেন, মোহাম্মদ জসিম (৪০) তানসেন মাতবর (৩৯), জাহাঙ্গির আলম মিন্টু (৪৮) ও মো. তুষার (৩২)।

আহতদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে এলাকার মাজারসহ বিভিন্ন প্রতিষ্ঠানে একটি গ্রুপ চাঁদাবাজি করছিল।তাদের বিভিন্নভাবে বাধা দেওয়া হয়।

এরই জেরে জুরাইন বউবাজার এলাকায় যুবলীগের নেতা সোহেল, বাতেন, শামীম, সেলিমসহ অনেকেই দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে।এতে আমরা চারজন আহত হই ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, জুরাইন থেকে ছুরিকাঘাতে চারজন আহত অবস্থায় হাসপাতালে আসেন।এরমধ্যে তারসেনের পিঠে কয়েকটি, জসিমের পেটের বাম পাশে একটি ও বাকি দুজনের শরীরের কয়েক জায়গায় আঘাত রয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এদিকে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, জুরাইন বউবাজার এলাকায় একটি মারামারির সংবাদ পাওয়া গেছে। সেখানে পুলিশ গিয়ে কাউকে পায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আহা,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ