30 C
আবহাওয়া
১২:০১ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্ত্রীর আত্মহত্যার অভিযোগ


বিএনএ, ঢাকা : ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাসের স্ত্রী অনামিকা (২১) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে অনামিকা বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাতে ডিএমপির তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি, তিনি আত্মহত্যা করেছেন। তার স্বামী ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন আমরা তা জানি না। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কোনো মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, নিহতের পরিবার এখন পর্যন্ত থানায় মামলা করতে আসেনি। তবে হাসপাতাল কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করেছে। এ বিষয়ে আমাদের তদন্ত চলমান।

এর আগে, রোববার (২২ মে) ব্রাহ্মণবাড়িয়া শহরের ফারুকী পার্ক সংলগ্ন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাসের সরকারি ডরমেটরিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন অনামিকা। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতালে এরপর শহরের নিউ ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। তবে অনামিকা কী কারণে আত্মহত্যা করেছেন সে সম্পর্কে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ