29 C
আবহাওয়া
১০:০৬ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ক্যাম্পে অস্ত্র-গুলিসহ আরসা সদস্য গ্রেপ্তার

ক্যাম্পে অস্ত্র-গুলিসহ আরসা সদস্য গ্রেপ্তার


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী আবদুল্লাহ (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২২ মে) ক্যাম্প-২০ এলাকায় এই অভিযান চালানো হয়। গ্রেপ্তার আবদুল্লাহ ব্লক-ডি/৫১, ক্যাম্প-৩, এফসিএ-১৭৬১৮৯ এর মোদাচ্ছের এর ছেলে। বৃহস্পতিবার (২৩ মে) বেলা সাড়ে ১১ টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন।

১৪ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ ইকবাল বলেন, আমাদের কাছে খবর আসে আরসার শীর্ষ সন্ত্রাসী আবদুল্লাহ ২০ নং ক্যাম্পে অবস্থান করছে। এই খবর পেয়ে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার অংশু কুমার দেব ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে। বিকাল সাড়ে ৪ টার দিকে ক্যাম্পের একটি শেড থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁর কাছ থেকে ২ টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি পাওয়া যায়।

পরবর্তীতে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে ক্যাম্প-২০/এক্সটেনশন ব্লক-বি/৪, এস/১ সংলগ্ন কাঁটাতারের বাইরে লাল পাহাড়ের ঢালুস্থান এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় দেশীয় তৈরি বড় ওয়ান শুটার গান ১ টি, মাঝারি সাইজের ওয়ান শুটার গান ২ টি, রাইফেলের গুলি ২০ রাউন্ড, শর্টগানের কার্তুজ ১ টি, রাইফেলের গুলির খোসা ২০ টি, পিস্তলের গুলির খোসা ৩ টি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মোট ৮ টি হত্যা মামলা রয়েছে।

অধিনায়ক ইকবাল জানান, গ্রেপ্তার আরসা সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ