31 C
আবহাওয়া
২:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » অ্যাম্বুলেন্সে একসঙ্গে ২২ করোনা রোগীর মৃতদেহ!

অ্যাম্বুলেন্সে একসঙ্গে ২২ করোনা রোগীর মৃতদেহ!

অ্যাম্বুলেন্সে একসঙ্গে ২২ করোনা রোগীর মৃতদেহ!

বিএনএ ডেস্ক :ভারতে করোনার তান্ডব বেড়েই চলছে । মরণ ব্যাধির দ্বিতীয় ঢেউয়ে কার্যত দিশেহারা গোটা দেশ। পরিস্থিতি ক্রমশ চলে যাচ্ছে নাগালের বাইরে। এই অবস্থায় ফের প্রকাশ্যে এল মাত্র একটা অ্যাম্বুলেন্সে করে একসঙ্গে ২২জন করোনা রোগীর মৃতদেহ নিয়ে যাওয়ার মর্মান্তিক ছবি। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের বিডে জেলার অম্বাজোগায়।

হাসপাতাল ও জেলা প্রশাসন সূত্র জানায়, মহারাষ্ট্রের স্বামী রামানন্দ তীর্থপল্লী সরকারী মেডিকেল কলেজের ময়দান থেকে করোনা রোগীর মরদেহ শেষকৃত্যের জন্য মাত্র একটা অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হচ্ছিল। এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই আমজনতার মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এরপর বিড জেলা প্রশাসনকে ঘটনাস্থলে গিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখতে বলা হয়।

এই বিষয়ে ওই হাসপাতালের চিকিৎসক শিবাজি শুক্রে জানিয়েছেন, গত বছর করোনার সময় তাদের হাসপাতালে মোট পাঁচটি অ্যাম্বুলেন্স ছিল। পরে তিনটি অ্যাম্বুলেন্স তুলে নেওয়ায় আপাতত দুটি অ্যাম্বুলেন্সে হাসপাতালের যাবতীয় কাজ মেটাতে হচ্ছে।

তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই হাসপাতালের তরফে বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে সেদিকেও নজরদারি রাখার কথা জানিয়েছে প্রশাসন।

স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ২৩ হাজার ১৪৪ জন। মৃত্যু হয়েছে ২ হাজার ৭৭১ জনের। এই নিয়ে এখনও পর্যন্ত দেশে ১ কোটি ৭৬ লক্ষ ৩৬ হাজার ৩০৭ জন করোনায় আক্রান্ত হলেন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৯৭ হাজার ৮৯৪ জনে।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ