30 C
আবহাওয়া
১:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গুলশানের ফ্ল্যাট থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

গুলশানের ফ্ল্যাট থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

গুলশানে ফ্ল্যাট থেকে তরুণীর মরদেহ উদ্ধার

বিএনএ ঢাকা: রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামের এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি বাসার ওই ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

মোসারাত জাহান মুনিয়া রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এইচএসসি’র ছাত্রী ছিলেন। তার বাড়ি কুমিল্লা শহরে।  বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। পরিবার থাকে কুমিল্লায়। প্রতি মাসে এক লাখ টাকা ভাড়ার বিনিময়ে মোসারাত ওই ফ্ল্যাটে একাই থাকতেন বলে জানা গেছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, সন্ধ্যার পর খবর পেয়ে পুলিশ গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই তরুণীর মরদেহ উদ্ধার করে। সুরতাহাল প্রতিবেদন প্রস্তুত করার পর ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।।তবে ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত করতে পারেননি  এই পুলিশ কর্মকর্তা। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

নিহত কলেজ ছাত্রী মোসারাত জাহান মুনিয়া

রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী গণমাধ্যমকে জানান, মোসারাত জাহান রোববার তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করেও কোন সাড়া পাওয়া যাচ্ছিল না। এর কিছুক্ষণ আগে থেকেই বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সংগে ঝুলতে দেখেন। বাড়িওয়ালাকে বিষয়টি জানালে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

ডিসি বলেন, দেশের একটি শীর্ষ স্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে মোসারাত জাহানের পরিচয় ছিল। ওই ফ্ল্যাটে তার যাতায়াতের বিষয়েও তথ্য পাওয়া গেছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ এবং মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে বলে জানান তিনি।

এদিকে, এ ঘটনায় সোমবার রাতেই গুলশান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহত কলেজ ছাত্রী মোসারাত মুনিয়ার বোন নূসরাত জাহান। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলাটি দায়ের করেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ