28 C
আবহাওয়া
২:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

নোবিপ্রবিতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন


বিএনএ, নোবিপ্রবি: যথাযোগ্য মর্যাদায় ও দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ২০২১ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে উল্লেখযোগ্য ছিল জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, শোভাযাত্রা, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক ডকুমেন্টারি প্রদর্শন, জাতীয় সঙ্গীত পরিবেশন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

শুক্রবার (২৬ মার্চ) সকাল ৯টায় দিনের প্রথম ভাগে নোবিপ্রবি পরিবারে সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যের সামনে বেলুন উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ ও উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। এরপর স্বাধীনতা দিবসের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, দপ্তরসমূহের পরিচালকবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ।
বিএনএ/ শাফি, ওজি

Loading


শিরোনাম বিএনএ