34 C
আবহাওয়া
১০:১১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » অনুশীলনে দেখা হলেও কথা হয়নি সাকিব-তামিমের

অনুশীলনে দেখা হলেও কথা হয়নি সাকিব-তামিমের

অনুশীলনেও কথা হলো না সাকিব-তামিমের

বিএনএ: ইংল্যান্ড সফর ঘিরে এক মাঠে একসাথেই অনুশীলন করেছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। সেখানে দেখা হলেও কথা হয়নি দুজনের।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে দেশে ফিরে দুপুরেই জাতীয় দলের সাথে অনুশীলনে যোগ দেন সাকিব আল-হাসান। সেখানে তার সাথে দেখা হয় তামিম ইকবালের। একসাথে সাকিব-তামিম ক্যাচ অনুশীলনও করেছেন। তবে কথা দূরে থাক সৌজন্য বিনিময় হয়নি দুজনের। পাশাপাশি নেটে এক সাথে ব্যাটিং অনুশীলনও করেছেন তারা।

ইংল্যান্ড সিরিজের জন্য জাতীয় দলের অনুশীলন শুরু হয়েছে আগেই। তবে অনুশীলনে ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার। অবশেষে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন সাকিব। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় বিমান বন্দরে নেমে দুপুর ২টায় জাতীয় দলের অনুশীলনে যোগ দিয়েই হালকা ওয়ার্ম আপের ফাঁকে সতীর্থদের সাথে খুঁনসুটি সাকিবের। এরপর প্র্যাকটিস শিডিউলে চোখ।

মিরাজকে আইসিসির উপহার স্মারক ক্যাপ পরিয়ে দেন স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ
মিরাজকে আইসিসির উপহার স্মারক ক্যাপ পরিয়ে দেন স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ

নেটে যাওয়ার আগে একটা উদযাপন ছিল বাকি। ২০২২ এ আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন মিরাজ। তাকে উপহার পাঠিয়েছে আইসিসি। স্মারক ক্যাপটা মিরাজকে পরিয়ে দেন বাংলাদেশের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ।

ড্রেসিংরুম থেকে ইনডোরের নেটে এসে ব্যাটিংয়ের অপেক্ষায় সাকিব। সেখানে আগে থেকেই ব্যাটিং অনুশীলনে ছিলেন তামিম। খানিক বাদে ব্যাটিং করলেন পাশাপাশি নেটে।

তবে মাঠে এতোটা কাছাকাছি থাকার পরও ব্যক্তিগত দূরত্বটা হয়তো কমাতে চাইছেন না কেউই। তাই হয়তো পাশ দিয়ে তামিম হেঁটে গেলেও কোচ হাথুরুসিংহের সঙ্গে একান্ত আলাপেই মগ্ন থাকলেন সাকিব।

সাকিব-তামিম এদিন ৩ ঘণ্টার সেশনে ক্যাচ প্র্যাকটিসও করেছেন একসাথে। পুরোটা সময় জুড়ে ক্যামেরার লেন্সগুলো অপেক্ষায় ছিলো দুই বন্ধুর অন্তত একবার চোখাচোখির। তবে এ যাত্রায় সেটাও হয়তো তোলা থাকলো বাইশ গজে বুকে জড়িয়ে পার্টনারশিপ উদযাপনের অপেক্ষায়।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ