35 C
আবহাওয়া
২:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে সহকর্মীর মারধরে পোশাকশ্রমিকের মৃত্যু

রাজধানীতে সহকর্মীর মারধরে পোশাকশ্রমিকের মৃত্যু

ঢামেকে হাজতির মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর উত্তরা দক্ষিণখানের একটি পোশাক তৈরির কারখানায় সহকর্মীর মারধরে মোহাম্মদ সজীব (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগে জানা গেছে। শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে উত্তরার ৪ নম্বর সেক্টর বটতলা এলাকায় মারধরের শিকার হন সজীব।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১ টায় মৃত ঘোষণা করেন।

এস.এ ফ্যাশন নামের পোশাক কারখানায় হেলপার হিসেবে কাজ করত সজীব। এই ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ মাহিমকে (২০) আটক করেছে পুলিশ।

চিকিৎসকের বরাত দিয়ে সজিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার শাহেদ আলীর ছেলে সজীব। পরিবার নিয়ে দক্ষিণখান মুন্সি মার্কেটে এলাকায় থাকতেন তিনি। তার বাবা রিকশাচালক এবং মা অন্যের বাসায় কাজ করেন।

হাসপাতালে নিহতের মা সোলেমা বেগম জানান, সকালে গার্মেন্টস থেকে ফোন দিয়ে জানানো হয়, কারা যেন আমার ছেলেকে মারধর করেছে। উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে ছেলেকে অচেতন অবস্থায় দেখতে পাই। সেখান থেকে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়। ঢাকা মেডিকেলে নিয়ে আসা পর ছেলেকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সজিবের সহকর্মী মো. সবুজ জানায়, সকালে সজীব গার্মেন্টসে যাওয়ার পর মাহিম নামে তাদের এক সহকর্মী সজিবকে ডেকে কারখানার গেটের পাশে নিয়ে যায়। এরপর সেখানে তাকে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে সজীব অচেতন হয়ে পড়লে মাহিম দৌড়ে সেখান থেকে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন মাহিমকে ধরে ফেলে। পরে তাকে পুলিশ কাছে হস্তান্তর করেন। কোন ইস্যুতে তাদের মধ্যে এই হাতাহাতির ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছু জানেন না সহকর্মী।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

 

Loading


শিরোনাম বিএনএ