34 C
আবহাওয়া
৯:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদী জেলা সমিতি চট্টগ্রাম:অধ্যাপক হালিম সভাপতি ও শওকত হোসেন  সম্পাদক নির্বাচিত

নরসিংদী জেলা সমিতি চট্টগ্রাম:অধ্যাপক হালিম সভাপতি ও শওকত হোসেন  সম্পাদক নির্বাচিত


চট্টগ্রাম: নরসিংদী জেলা সমিতি, চট্টগ্রামের অধ্যাপক আবদুল হালিম কে সভাপতি ও মোঃ শওকত হোসেন ভুঁঞা কে সাধারণ সম্পাদক করে ২১সদস্যের একটি কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নগরীর আগ্রাবাদে গত ২৪ জানুয়ারি সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে কাউন্সিল অধিবেশনে ২০২২-২০২৪ সালের জন্য কার্য নির্বাহী কমিটি গঠন  করা হয়।

নরসিংদী জেলা সমিতি, চট্টগ্রামের দ্বি-বার্ষিক সাধারণ সভা 

সমিতির সভাপতি অধ্যাপক আবদুল হালিমের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হোসেন জামাল, ও প্রধান আলোচক ছিলেন অধ্যাপক ড. এ. এম. এ. এম. জুনায়েদ সিদ্দিকী, চট্টগ্রাম ভেটেরিনারী এন্ড এ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়।

এতে আরও উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. এ.এম.এম. জুনায়েদ সিদ্দিকী, অধ্যাপক ডাঃ মাসুদ আহমেদ, টাঙ্গাইলের জেলা রেজিস্ট্রার মো: মাহফুজুর রহমান খান, চুয়েটের অধ্যাপক ড. সজল কান্তি বনিক, অধ্যাপক ড. স্বপন কুমার রায়, ডাঃ শংকর কুমার ঘোষ, অধ্যাপক ডাঃ মুঃ বদিউল আলম, জনাব মাহফুজুর রহমান খান(রিপন), জনাব আলহাজ মোঃ মিজানুর রহমান, অধ্যাপক ড. মোঃ দানেশ মিয়া, অধ্যাপক সজল চন্দ্র বনিক, অধ্যাপক ড. স্বপন কুমার রায়, জনাব মোঃ কামাল হোসেন, সমিতির উপদেষ্টাগণ, আজীবন সদস্য ও সাধারণ সদস্যসহ চট্টগ্রামে বসবাসরত নরসিংদী জেলার পেশাজীবী ও শিক্ষার্থীরা।
ছাত্রছাত্রীদেরকে বৃত্তি প্রদান

উক্ত অনুষ্ঠানে নরসিংদী সমিতির পক্ষ হতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও অন্যান্য বিশ্ববিদ্যালয় ও শিক্ষা প্রতিষ্টানের ছাত্রছাত্রীদেরকে বৃত্তি প্রদান করা হয়।

পরবর্তীতে সাংগঠনিক অধিবেশনে সমিতির ২০২২-২০২৪ সালের জন্য নতুন কার্যনির্বাহী  কমিটি গঠন করা হয়।এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অধ্যাপক ড.এ.এম.এম.জুনায়েদসিদ্দিকী।নির্বাচন কমিশনের সদস্য ছিলেন আসাদুজ্জামান মৃধা ও ড. স্বপন কুমার রায়।

ছাত্রছাত্রীদেরকে বৃত্তি প্রদান

অধ্যাপক আবদুল হালিম কে সভাপতি ও মোঃ শওকত হোসেন ভুঁঞা কে সাধারণ সম্পাদক করে সমিতির ২১সদস্যের নির্বাহী কমিটি গঠন করা হয়।কমিটির অন্য সদস্যরা হলেন ওবায়দুল হক কানন ও এমদাদুল হক সহ সভাপতি, প্রকৌশলী মোঃ জসীম উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ আবদুর রাজ্জাক অর্থ সম্পাদক, মোঃ ইকবাল হায়দার সাংগঠনিক সম্পাদক, ফেরদৌস উর রহমান চৌধুরী দপ্তর সম্পাদক, মোঃ আনিসুর রহমান শাহীন প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ কবির হোসেন সমাজ কল্যাণ সম্পাদক, মোঃ শাহিন মৃধা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, জামাল হোসেন আপ্যায়ন সম্পাদক, অধ্যাপিকা শামিমা হক মহিলা বিষয়ক সম্পাদক ও রেজা ই আলম দস্তগীর ছাত্র বিষয়ক সম্পাদক।

সমিতির ২০২২-২০২৪ সালের জন্য নতুন কার্যনির্বাহী  কমিটি

এছাড়া নরসিংদী জেলা সমিতির নির্বাচিত নির্বাহী কমিটির সদস্যরা হলেন মোঃ মতিউর মান্নান, মো: আবুল হাসান, মোঃ আলমগীর কবীর, মোঃ কামরুল হক মাস্টার, মোঃ বজলুর রহমান ভূঁইয়া, লুৎফর রহমান মোস্তফা ও মোঃ শিমুল মিয়া।

Loading


শিরোনাম বিএনএ