37 C
আবহাওয়া
৯:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সম্মেলনে এসে মহিলা আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

সম্মেলনে এসে মহিলা আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

সম্মেলনে এসে মহিলা আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

বিএনএ ডেস্ক : বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সম্মেলনে এসে কমলা বেগম(৬০) নামের মহিলা আওয়ামী লীগের এক কর্মীর মৃত্যু হয়েছে।শনিবার(২৬ নভেম্বর)বিকেল সাড়ে তিনটার দিকে এই ঘটনাটি ঘটে। সোহরাওয়ার্দী থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতকে নিয়ে আস সন্ধ্যা বেগম জানান , আমরা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে গাজীপুর পুবাইল থেকে ঢাকাতে আসি। সম্মেলন শেষ করে হেঁটে আসার সময় শাহবাগ মোর এলাকায় গাড়িতে উঠার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যায়। পরের অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তিনি আরও জানান, নিহত কমলা বেগম গাজীপুরের পুবাইল থানার মহিলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।নিহতের গ্রামের বাড়ি, গাজীপুর জেলার পুবাইল থানার বড় কন্নার টেক এলাকার মো. কুমুদ আলীর স্ত্রী। নিহত দুই ছেলে দুই মেয়ের জননী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক)মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তিনি জানান, অভিযোগ না থাকলে পরিবারের কাছে ময়নাতদন্ত ছাড়াই স্বজনের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ