31 C
আবহাওয়া
১১:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বিএনএ ঢাকা: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) জুমআ’র নামাজের পর এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, নজরুল ইসলাম খান, উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, আমানউল্লাহ আমান, আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হকসহ যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা  অংশ নেন।

দোয়া শেষে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকে সরকার নির্দয়ভাবে খালেদা জিয়াকে শেষ করে দেয়ার জন্য চিকিৎসার সুযোগ দিচ্ছে না। প্রতিদিন তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। চিকিৎসকরা বলছেন তাকে দেশে আর চিকিৎসা দেয়া সম্ভব না। আইনের কথা বলে লাভ নেই। যেসব বাধা আছে সেগুলো কাটিয়ে খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার সুযোগ দেয়ার দাবি জানান তিনি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার দেশের সব ধর্মীয় প্রতিষ্ঠানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এই কর্মসূচি পালন করেন বিএনপি নেতারা।

এদিকে, অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়া সবার কাছে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী। শুক্রবার ভাসানী পরিবারের ৫ সদস্য বিএনপি নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান। ৩০ মিনিট হাসপাতালে অবস্থান করেন তারা। পরে হাসপাতালের বাইরে এসে সাংবাদিকদের এ কথা জানান মাহমুদা খানম ভাসানী।

তিনি বলেন, খালেদা জিয়া কথা বলতে পারছেন। তিনি খুবই দুর্বল। শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার সুযোগ দেয়ার জন্য সরকারের কাছে দাবি জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ