24 C
আবহাওয়া
১২:২২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভয়াবহ যানজটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

ভয়াবহ যানজটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক


বিএনএ, ঢাকা: ঢাকা-টঙ্গি-ময়মনসিংহ মহাসড়কে ভয়াবহ যানজট দেখা দিয়েছে। সড়কে থেমে আছে হাজার হাজার যানবাহন। বৃষ্টির ফলে উভয়মুখী রাস্তায় খানাখন্দ থাকায় এই যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া, টঙ্গীতে রাস্তায় কাদা ও ফাটল ধরায় যানজট আরও দীর্ঘ হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) ভোর ৫টা থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর যানজট চলে গেছে রাজধানীর বনানী পর্যন্ত। কোনো গাড়িই সামনে এগোতে পারছে না।

ট্রাফিক পুলিশ সদস্যরা জানিয়েছেন, আজ ভোর পাঁচটা থেকেই ময়মনসিংহমুখী সড়কের টঙ্গীর মিলগেট থেকে রাজধানীর বনানী এবং ঢাকামুখী সড়কের গাজীপুরের বোর্ডবাজার পর্যন্ত যানজট দেখা দিয়েছে। এতে সকাল থেকেই চরম ভোগান্তি পোহাচ্ছে মানুষ।

ভুক্তভোগী যাত্রীরা জানান, বিশেষ প্রয়োজন ছাড়া এই রাস্তা ব্যবহার না করাই ভালো। মাত্র কয়েক মিনিটের রাস্তা ১ ঘণ্টাতেও পার হওয়া যাচ্ছে না। গাজীপুর থেকে যারা উত্তরা কিংবা ঢাকায় গিয়ে অফিস করে তাদের অবস্থা সবচেয়ে খারাপ। এজন্য অনেকেই বিকল্প রাস্তায় কিছুসময় হেঁটে কিংবা রিকশা পরিবর্তন করে কর্মস্থলে যাচ্ছেন।

টঙ্গীর স্টেশন রোড এলাকার পরিদর্শক শেখ শাহাদাত আলী বলেন, ‘রাস্তার অবস্থা বেশ বাজে। প্রকল্পের কোনো লোক আমাদের কথা শোনেনি। তারা মিলগেটের অল্প একটু রাস্তা, সেটাও ঠিক করে দেয়নি। যানজট চলে গেছে বোর্ডবাজার পর্যন্ত।’

গাজীপুর মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) আলমগীর হোসেন জানান, টঙ্গীর মিলগেট এলাকার রাস্তায় ফাটল ধরায় এবং কাঁদা থাকায় উভয়মুখী রাস্তায় যানবাহনের ধীর গতি রয়েছে। কিছু জায়গায় এক লেনে গাড়ি চলছে। জিএমপি ট্রাফিক বিভাগ যাত্রা নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ