24 C
আবহাওয়া
৪:৩৪ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ওয়েস্ট ইন্ডিজকে বড় ব্যবধানে হারাল সাউথ আফ্রিকা

ওয়েস্ট ইন্ডিজকে বড় ব্যবধানে হারাল সাউথ আফ্রিকা

ওয়েস্ট উন্ডিজকে বড় ব্যবধানে হারাল সাউথ আফ্রিকা

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ টু এর ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়েছে সাউথ আফ্রিকা। মঙ্গলবার( ২৬ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের পর ওয়েস্টইন্ডিজের বিপক্ষে দারুণ জয় পেয়েছে প্রোটিয়ারা। অন্যদিকে ইংল্যান্ডের বিপক্ষে লজ্জার হারের পর এবার সাউথ আফ্রিকার কাছেও হারল বড় ব্যবধানে ক্যারিবিয়ানরা।

টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠিয়ে ১৪৩ রানে আটকে ফেলে সাউথ আফ্রিকা। জবাবে রাসি বেন ডার ডুসেন ও মারক্রামের ব্যাটিং নৈপূন্যে ২ উইকেট হারিয়ে ১০ বল হাতে রেখে ৮ উইকেটে জয়লাভ করে তারা।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুরুর প্রথম ওভারে রান আউট হয়ে ফিরেন অধিনায়ক টেম্বা বাভুমা। এরপর ব্যাটংয়ে নামেন রাসি ভান ডার ডুসেন। ডুসেন শুরুর ধাক্কা সামলে নিয়ে  ওপেনার রেজা হেনড্রিক্সকে নিয়ে পাওয়ার প্লেতে তুলে নেন দলীয় রান ১ উইকেটে ৪২।

দশম ওভার করতে আসা আকিল হোসেনের দ্বিতীয় বলে হেটমায়ারের কাছে দিয়ে আউট হয় রেজা হেনড্রিক্স। আউটের আগে ৩০ বলে ৪ চার ও ১ ছক্কায় করেন ৩৯ রান এই ওপেনার। এই জুঁটি থেকে আসে ৫৭। তৃতীয় উইকেটে ডুসেনের সঙ্গী হয় এইডেন মারক্রাম।

তৃতীয় উইকেটে এই দুই ব্যাটার ৮৩ রানের জুঁটি করে ১০ বল বাকী থাকতে টার্গেট টপকে যায়। ২৬ বলে দ্রুত ৫১ রান করে অপরাজিত থাকেন এইডেন মারক্রাম। ৫১ বলে ৪৩ রান করে রাসি ভান ডার ডুসেন।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ