23 C
আবহাওয়া
৮:২৫ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৪৩,আফ্রিকার লক্ষ্য ১৪৪

ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৪৩,আফ্রিকার লক্ষ্য ১৪৪

ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৪৩,আফ্রিকার লক্ষ্য ১৪৪

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ওয়ানের ম্যাচে সাউথ আফ্রিকার বিপক্ষে ১৪৩ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার(২৬ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

টস হেরে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানদের হয়ে সর্বোচ্চ ৫৬ রানের ইনিংস খেলেন এভিন লুুইস। প্রোটিয়াসদের হয়ে ৩ উইকেট নেন ডোয়াইন প্রিটোরিয়াস।

এভিন লুইস ও লেন্ডন সিমন্স ব্যাট করতে নেমে ম্যাচের প্রথম ৩ ওভারে নেন মাত্র ৬ রান । এরপর আগ্রাসী হয়ে ওঠে লুইস।পরের ৩ ওভারে যোগ করেন ৩৭ রান।৩৭ রানের মধ্যে ৩২ রানেই করেন লুুইস।

নবম ওভারে শাসসির পঞ্চম বলে স্লগ সুইপে মিড উইকেট দিয়ে ছক্কা হাঁকিয়ে ফিফটি তুলে নেয় লুইস।দশম ওভার শেষে দলীয় রান দাঁড়ায় বিনা উইকেটে ৬৫। ফিফটি করে বেশিক্ষণ টিকতে পারেনি তিনি।মাহরেজের বলে রাবাদার হাতে ক্যাচ দিয়ে ফিরেন তিনি।শেষ হয় ৩৫ বলে ৩ চার ও ৬ ছক্কায় সাজানো ৫৬ রানের ইনিংস।

দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নামা নিকোলাস পুরানকেও দ্রুত সাজঘরে পাঠান মাহরাজ। তার পরের ওভারে রাবাদার বলে বোল্ড হয়ে ফিরে যায় রয়ে সয়ে খেলা আরেক ওপেনার লেন্ডন সিমন্স। ৩৩ বলে করেন ১৬ রান এই ওপেনার।

১৫ তম ওভারের শামসির দ্বিতীয় বলে ছক্কা হাকিয়ে দলীয় শতরান পার করেন কাইরণ পোলার্ড। এরপর ডোয়াইন প্রিটোরিয়াসের বোলিংয়ে গেইল,পোলার্ড ও হেইডেন ওয়ালশ দ্রুত ফিরে।দলীয় রান তখন ১৯ ওভার ৩ বলে ৮ উইকেটে ১৩৭। শেষে ব্রাভোর অপরাজিত ৫ বলে ১ চারে ৮ রানের ইনিংসে ১৪৩ রানে থামে পোলার্ড বাহিনী।

সংক্ষিপ্ত স্কোর:

ওয়েস্ট ইন্ডিজ ২০ ওভার (১৪৩/৮) : (এভিন লুইস ৫৬,পোলার্ড ২৬, ডোয়াইন প্রিটোরিয়াস ১৭/৩, কেশভ মাহরেজ ২৪/২ উইকেট।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ