28 C
আবহাওয়া
৭:২৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় বিদ্যুৎপৃষ্টে কিশোরের মৃত্যু

আনোয়ারায় বিদ্যুৎপৃষ্টে কিশোরের মৃত্যু

প্রতীকী

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) :  চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দেলোয়ার হোসেন (২০) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) সাড়ে ৬টার দিকে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পাটনীকোটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হাইলধর ইউনিয়নের তেকোটা গ্রামের ইয়াকুবের ছেলে। সে একজন ট্রাক (ড্যামপার) চালকের সহকারী। ছোট থেকেই সে উত্তর হাইলধর এলাকায় নানার বাড়িতে থাকতো।

এবিষয়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন বলেন, সন্ধ্যায় বালুর গাড়ি থেকে বালু পেলার সময় ড্যামপারের বডি বৈদ্যুতিক তারের স্পর্শ হয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় গাড়ির আরেকজন ড্রাইভার সাজ্জাদ ও এক হেলপার গুরুতর আহত হয়।

নিহত দেলোয়ারের মা রোকেয়া বেগম জানান, আমার ছেলে সকাল ৬টার দিকে গাড়িতে যাচ্ছে বলে ঘর থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যায় একজন এসে খবর দেয় আমার ছেলে না-কি বিদ্যুৎপৃষ্টে মারা গেছে। আমার একটা মাত্র ছেলে। এই ছেলেটাকে ছাড়া আমার আর কেউ নাই। আমার বেঁচে থাকার সম্বল হারিয়ে গেছে। এখন আমি কি নিয়ে বাঁচবো!

এবিষয়ে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) মামুনুর রশীদ জানান, ছেলেটাকে মৃত অবস্থায় এখানে আনা হয়েছিলো। আমরা পুলিশকে খবর দিয়েছি।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মদ জানান, পরিবারের সম্মতিতে আইনানুগ পক্রিয়া শেষে মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ