28 C
আবহাওয়া
৯:২২ পূর্বাহ্ণ - জুলাই ৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের জয়ী ঘোষণা

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের জয়ী ঘোষণা

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের জয়ী ঘোষণা

বিএনএ, ফেনী : ফেনী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে দাখিল করা আওয়ামীলীগ মনোনীত প্যানেলের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের বিনা ভোটে জয়ী ঘোষণা করা হয়েছে ।

প্রতিদ্বন্ধি কোনো প্রার্থী না থাকায় সোমবার (২৬ সেপ্টেম্বর) ফেনী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু সেলিম মাহমুদ উল হাসান সরকার দলীয় এসব প্রার্থীদের বিজয়ী ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মো: নাছির উদ্দিন পাটওয়ারী, ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার প্রমুখ।

এর আগে ১৮ সেপ্টম্বর (রবিবার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন তিনি।

তার আগে বৃহস্পতিবার (১৫ সেপ্টম্বর) মনোনয়নপত্র জমা দেন চেয়ারম্যান পদে বর্তমান প্রশাসক খায়রুল বাশার মজুমদার তপন, সদস্য পদে পরশুরাম পৌরসভা, মির্জানগর, চিথলিয়া, বক্সমাহমুদ, ফুলগাজীর আনন্দপুর, মুন্সিরহাট, দরবারপুর ইউনিয়ন নিয়ে গঠিত ১নং ওয়ার্ডে সৈয়দ সাইফুল ইসলাম,

ছাগলনাইয়া পৌরসভা, মহামায়া, পাঠাননগর, রাধানগর, শুভপুর, ঘোপাল ইউনিয়ন নিয়ে গঠিত ২নং ওয়ার্ডে কাজী ওমর ফারুক, সদরের শর্শদী, পাঁচগাছিয়া, কাজিরবাগ, কালিদহ, বালিগাঁও, ধর্মপুর ও দাগনভূঞার সিন্দুরপুর ইউনিয়ন নিয়ে গঠিত ৩নং ওয়ার্ডে আবু তালেব জেকব,

সোনাগাজীর নবাবপুর ও মঙ্গলকান্দি ইউনিয়ন নিয়ে গঠিত ৪নং ওয়ার্ডে নুরুল আফছার আপন, দাগনভূঞার সদর, রাজাপুর, পূর্বচন্দ্রপুর, রামনগর, ইয়াকুবপুর, মাতুভূঞা, জায়লস্কর ইউনিয়ন নিয়ে গঠিত ৫নং ওয়ার্ডে খায়েজ আহাম্মদ,

সোনাগাজীর সদর, চরমজলিশপুর, বগাদানা, চরদরবেশ, মতিগঞ্জ, চরছান্দিয়া, আমিরাবাদ ইউনিয়ন নিয়ে গঠিত ৬নং ওয়ার্ডে আবদুর রহিম মানিক, সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১, ২ ও ৩নং ওয়ার্ডে লায়লা জেসমিন বড়মনি এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ড ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে শাহিদা আক্তার শেফালী ।

জেলা নির্বাচন কর্মকর্তা মো: নাছির উদ্দিন পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, তফসিল অনুযায়ী গতকাল রোববার ( ২৫ সেপ্টেম্বর) ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন।

যাচাই-বাছাইয়ে সবার প্রার্থীতা বৈধ হওয়ায় আগামী ১৭ অক্টোবর ভোটের দিন ধার্য থাকলেও একক প্রার্থী হওয়ায় এখানে আর নির্বাচন হচ্ছেনা।বিনা প্রতিদ্বন্দ্বিতায় সকল প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ