28 C
আবহাওয়া
২:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শোকাবহ আগস্ট: বশেমুরবিপ্রবিতে ওয়েবিনার রোববার

শোকাবহ আগস্ট: বশেমুরবিপ্রবিতে ওয়েবিনার রোববার

বশেমুরবিপ্রবিতে বঙ্গবন্ধু হত্যার বিচার: আইনি পর্যালোচনা শীর্ষক ওয়েবিনার রোববার

বিএনএ ডেস্ক :  শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) আইন অনুষদের উদ্যোগে ‘বঙ্গবন্ধু হত্যার বিচার: আইনি পর্যালোচনা’ শীর্ষক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আগামী ২৯ শে আগস্ট (রোববার) সকাল ১১ টায় অনুষ্ঠানটি অনলাইনে জুম প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির অফিসিয়াল পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন,বিচার সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট মো: আনিসুল হক। সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য ড. এ. কিউ. এম. মাহবুব। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন আইন অনুষদের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান।

এ সম্পর্কে অনুষ্ঠানের সঞ্চালক ড. রাজিউর রহমান বলেন, বিভিন্ন ষড়যন্ত্রের জন্য বঙ্গবন্ধু হত্যার বিচার দীর্ঘদিন যাবৎ বন্ধ ছিল। এসব ষড়যন্ত্র মোকাবেলা করে জাতির পিতার হত্যার বিচার শুরু হয়। ষড়যন্ত্রের নেপথ্যে কী ছিল এবং বিচার সম্পর্কিত বিভিন্ন তথ্য ও ইতিহাস এই অনুষ্ঠানের মাধ্যমে জানা যাবে।’

বিএনএনিউজ২৪ডটকম/ ফাহীসুল হক, ওজি

Loading


শিরোনাম বিএনএ