Bnanews24.com
Home » ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া?
এক নজরে বিনোদন

ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া?

ঐশ্বরিয়া

বিএনএ বিনোদন ডেস্ক: আলিয়ার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এসেছে। এবার আবার তাদের যমজ সন্তান হওয়ার গুজব উঠেছে। এর মধ্যে আবার প্রকাশ্যে এসেছে ক্যাটরিনার প্রেগন্যান্সির গুজব। সবার ধারণা, ক্যাটরিনাও প্রেগন্যান্ট।

ফের শোনা যাচ্ছে বলিউডের বেবো অর্থাৎ কারিনা কাপুরও নাকি তৃতীয়বার সন্তানসম্ভবা। তার মধ্যে আবার সোনম কাপুরের প্রেগন্যান্সি নিয়েও বলিউড মেতে রয়েছে। এ রকম একঝাঁক বলিউডের প্রেগন্যান্সির খবরের মধ্যে এবার যুক্ত হলো অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের দ্বিতীয়বার প্রেগন্যান্সির খবর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া খুঁজে বের করেছে নতুন তথ্য। ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। সম্প্রতি কন্যা আরাধ্যা এবং স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন নায়িকা।

আর এই ভিডিওতেই নজর কেড়েছে ঐশ্বরিয়ার হাবভাব, নেটিজেনরা ভাবছেন অভিনেত্রী গর্ভবতী। কেননা ঐশ্বরিয়ার পরনে এদিন ছিল একটি কালো ঢিলেঢালা পোশাক। এখানেই নেটিজেনদের প্রশ্ন, কেন তিনি এই বর্ণের ঢিলেঢালা পোশাক বেছে নিলেন?

তাহলে কি নিজের বেবি বাম্প ঢেকে রাখার জন্যই এ পোশাক বেছে নিয়েছেন সাবেক মিস ওয়ার্ল্ড? যদিও বেশ কিছুদিন ধরেই অ্যাশের দ্বিতীয় সন্তান প্রত্যাশার কথা চাউর হচ্ছে। তবে নেটিজেনদের এই ভবিষ্যদ্বাণী সত্যি কি না তা স্পষ্ট নয়।

বিএনএনিউজ২৪/এমএইচ