25 C
আবহাওয়া
৯:৩৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » এবার বন্ধ হলো চট্টলা টিভি

এবার বন্ধ হলো চট্টলা টিভি


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা প্রশাসনের টানা দ্বিতীয় দিনের অভিযানে বন্ধ করা হলো অবৈধ ও অনিবন্ধিত অনলাইন আইপি চ্যানেল চট্টলা টিভি। সোমবার (২৬ জুন) দুপুর ২টা থেকে দেড় ঘণ্টার অভিযানে লাভ লেইন আবেদিন কলোনি এলাকায় চট্টলা টিভির কার্যক্রম বন্ধ করা হয়েছে। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম এবং হিমাদ্রী খীসা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জানান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের টিভি-২ শাখার নির্দেশনা মোতাবেক চট্টগ্রাম জেলা প্রশাসন টানা ২য় দিনের মতো এ অভিযান পরিচালনা করেছে । জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা -২০১৭ (২০২০ সালে সংশোধিত) এ বর্ণিত নির্দেশনা লঙ্ঘন করে এবং জাতীয় সম্প্রচার নীতিমালা-২০১৪ অমান্য করে গড়ে ওঠা এই ভুঁইফোড় অনলাইন সংবাদ মাধ্যমের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

তিনি জানান, চট্টলা টিভি উদ্যোক্তা ও ব্যবসায়ীদের নিয়ে কাজ করার নামে চাঁদাবাজি ও ভূমিদস্যুতাসহ নানা অপরাধমূলক কর্মকান্ডকে পুঁজি করে সে সংক্রান্ত পক্ষপাতদুষ্ট সংবাদ পরিবেশন করে বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের থেকে আর্থিক ফায়দা লুটে মর্মে অভিযোগ রয়েছে। অভিযানে চট্টলা টিভির অফিসে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে জমি-জমা সংক্রান্ত এবং বিবাদের অভিযোগ, মামলা সংক্রান্ত কাগজপত্র পাওয়া গিয়েছে। চাঁদাবাজি এবং প্রতারণামূলক কর্মকাণ্ডের জন্য চট্টলা টিভির বিরুদ্ধে নিয়মিত আইনে পৃথক ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গতকাল রোববার চট্টগ্রামে অনুমোদন ছাড়াই সংবাদ প্রচারের দায়ে ‘সি প্লাস টিভি’, ‘এসবি টিভি’, ‘দৈনিক অর্থনীতি’, ‘২৪ টিভি’ ও ‘সি ভিশন টিভি’ সংবাদমাধ্যমের কার্যালয় সিলগালা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। একই সঙ্গে সংবাদমাধ্যমগুলোর মালামাল জব্দ করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ