30 C
আবহাওয়া
৪:৪৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অভিনেত্রী শিমু হত্যা মামলার প্রতিবেদন ৮ জুলাই

অভিনেত্রী শিমু হত্যা মামলার প্রতিবেদন ৮ জুলাই

শিমুর ঘাতক তার স্বামী

বিএনএ, ঢাকা( আদালত প্রতিবেদক) : অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৮ আগস্ট ধার্য করেছেন আদালত।রোববার (২৬ জুন) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন প্রতিবেদন দাখিলের এ তারিখ ধার্য করেন।

মামলার আসামি শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু আব্দুল্লাহ ফরহাদ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তারা এখন কারাগারে আছেন।

জানা যায়, গত ১৭ জানুয়ারি সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের আলীপুর সেতুর কাছে পাকা রাস্তা সংলগ্ন ঝোপের ভেতর থেকে বস্তাবন্দি অবস্থায় ৩২ বছর বয়সী এক অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতের পরিচয় শনাক্ত করার জন্য আঙ্গুলের ছাপ নেওয়া হয়। পোস্টমর্টেমের জন্য মৃতদেহটি মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। পরে তথ্য প্রযুক্তির সাহায্যে মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। তদন্তে জানা যায়, মৃতদেহটি অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর। দাম্পত্য কলহের জের ধরে ১৬ জানুয়ারি সকাল আনুমানিক ৭-৮ টার মধ্যে যেকোনো সময় শিমুকে হত্যা করা হয়।

শিমুকে হত্যার ঘটনায় তার ভাই হারুনুর রশীদ কেরানীগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

বিএনএ নিউজ/ এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ