24 C
আবহাওয়া
১:১৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মায়ের জয়ে যা বললেন জাহাঙ্গীর আলম

মায়ের জয়ে যা বললেন জাহাঙ্গীর আলম


বিএনএ, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। এবারের সিটি নির্বাচনে তিনি প্রার্থী হলেও তা বাতিল হয়। আপিলেও হেরে যান। বাতিল হতে পারে এটা আগে থেকে আঁচ করে তার মা জায়েদা খাতুনের মনোনয়ন জমা দেন।

প্রথম নির্বাচনেই মেয়র পদে নির্বাচিত হলেন জায়েদা খাতুন। মায়ের জয়ের পর জাহাঙ্গীর আলম বলেন, এ বিজয় জনগণের, এ বিজয় গাজীপুরবাসীর। এই বিজয়ের জন্য নগরবাসীকে আমার মায়ের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

তিনি বলেন, একটি পরিকল্পিত ও সুন্দর আধুনিক নগর গড়তে সবার সহযোগিতা একান্ত প্রয়োজন। প্রধানমন্ত্রীর পরামর্শে সবাইকে সঙ্গে নিয়েই একটি সুন্দর নগর গড়ে তুলবো।

এসময় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি নির্বাচন কমিশন এবং প্রশাসনসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

চূড়ান্ত ফলাফলে দেখা যায়, নৌকার প্রার্থী আজমত উল্লা খানকে ১৬ হাজার ১৯৭ ভোটে পরাজিত করে গাজীপুরের প্রথম নারী মেয়র নির্বাচিত হয়েছেন জায়েদা খাতুন। তিনি পেয়েছেন দুই লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট। তার নিকটতম প্রার্থী আওয়ামী লীগের অ্যাডভোকেট আজমত উল্লা খান পেয়েছেন দুই লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।

বিএনএনিউজ/ হাসনা,  এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ