30 C
আবহাওয়া
৩:৪৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটির চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

রাঙামাটির চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম: রাঙামাটির বাঘাইছড়িতে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি বিপ্লব চাকমাকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শনিবার (২৫ মার্চ) বিকেল সোয়া ৩টায় নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (২৬ মার্চ) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তার বিপ্লব চাকমা রাঙামাটি জেলার বাঘাইছড়ি থানার দোখাইয়া এলাকার নির্মল কান্তি চাকমার ছেলে।

র‌্যাব জানায়, ভিকটিম এবং বিপ্লব চাকমা রাঙামাটির কোতোয়ালী টিএন্ডটি এলাকায় পাশাপাশি বাসায় থাকতেন। ২০১৮ সালে তাদের মধ্যে পরিচয়, পরিচয় থেকে তৈরি হয় প্রেমের সম্পর্ক। প্রেমসূত্রে বিপ্লব ২০২০ সালে নভেম্বর মাসে ভিকটিমকে তার বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় ভিকটিমকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঘটনার বিষয়ে কাউকে কিছু না বলতে নিষেধ করে। পরে বিপ্লব তার কর্মস্থল চট্টগ্রামে চলে আসে। ২০২১ সালের ১৫ নভেম্বর বিপ্লব ভিকটিমকে কোর্ট ম্যারেজ করবে বলে বাঘাইছড়ি থেকে রাঙামাটি আসতে বলে। ভিকটিম রাঙামাটি এসে নোটারি পাবলিক কার্যালয়ে যৌথ হলফনামার মাধ্যমে বিয়ে করে। বিয়ের পর বিপ্লব একটি ভাড়া বাসায় সংসার শুরু করে। এরপর তাকে সামাজিকভাবে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ফের চট্টগ্রাম চলে আসে। এরপর কিছুদিন বিপ্লব ভিকটিমের সাথে যোগাযোগ রাখলেও একসময় তা বন্ধ করে দেয়। ২০২২ সালের ৮ ফেব্রুয়ারি বিপ্লব ভিকটিমকে হলফনামা করে বিয়ের কথা অস্বীকার করেন। ভিকটিম বিষয়টি সামাজিকভাবে সমাধান করার চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে ভিকটিম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন এবং বিষয়টি র‌্যাবকে অবহিত করেন।

সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে বিকেল সোয়া ৩টায় নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এলাকা থেকে বিপ্লব চাকমাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত  বিপ্লব ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত  আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ