31 C
আবহাওয়া
২:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চলচ্চিত্রে ৩০ বছরে মৌসুমী

চলচ্চিত্রে ৩০ বছরে মৌসুমী

মৌসুমী

বিএনএ বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার অন্যতম সফল চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী। শুক্রবার (২৫ মার্চ) অভিনয় জীবনের ৩০ বছরে পদার্পণ করেন এই অভিনেত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী।

সামাজিকমাধ্যম ফেসবুকে মৌসুমীর একটি ছবি শেয়ার করে তার ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘আজকের এই দিনে ৩০ বছর আগে কেয়ামত থেকে কেয়ামত-এর মাধ্যমে পদার্পণ হয়েছিল, ওই ছবির মাধ্যমে মৌসুমী সালমানকে পেয়েছিলাম, সালমান পৃথিবীতে নেই, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। আজকের দিনটা মৌসুমী এবং সালমানের। ৩০ বছরে পদার্পণ হলো, অভিনন্দন মৌসুমীকে। অভিনন্দন সিরাজ ভাই, সুকুমার দা (প্রযোজক) এবং পরিচালক সোহানুর রহমান সোহানকে। ’

১৯৭২ সালে ৩ নভেম্বর খুলনায় জন্মগ্রহণ করেন মৌসুমী। তার বাবা নাজমুজ্জামান মনি ও মা শামীমা আখতার জামান। মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে ঘর বাঁধেন তিনি।

এর আগে ১৯৯৩ সালে চিত্রনায়ক সালমান শাহর বিপরীতে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে মৌসুমীর। সিনেমাটি ১৯৯৩ সালের ২৫ মার্চ মুক্তি পেয়েছিল। সিনেমাটি মুক্তির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি মৌসুমীকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ