39 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের ২৮৫ মুক্তিযোদ্ধাকে জেলা প্রশাসনের সম্মাননা প্রদান

চট্টগ্রামের ২৮৫ মুক্তিযোদ্ধাকে জেলা প্রশাসনের সম্মাননা প্রদান

চট্টগ্রামের ২৮৫ মুক্তিযোদ্ধাকে জেলা প্রশাসনের সম্মাননা প্রদান

বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামের ২৮৫ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন।শুক্রবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউসে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযুদ্ধাদের এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় তাদের উত্তরীয়, প্রাইজ বন্ডসহ নানা ধরনের উপহার সামগ্রী দেওয়া হয়।এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে  এবিএম আজাদ বলেন,  আপনাদের একটি লক্ষ্য ছিল- কিভাবে দেশ মাতৃকাকে স্বাধীন করা যায়। এ দৃঢ় মনোবলই চূড়ান্ত স্বাধীনতা এনে দিয়েছে। পাক হানাদার বাহিনী আমাদের দীর্ঘ ২৩ বছর অত্যাচার, নির্যাতন ও নিপীড়ন করেছে, বঞ্চিত করেছে, সেই বঞ্চনা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনারা যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন।

বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মো. সাহাব উদ্দিন, মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ।

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ