31 C
আবহাওয়া
২:২১ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে বিএনপির কালো পতাকা মিছিল

ঝিনাইদহে বিএনপির কালো পতাকা মিছিল


বিএনএ, ঝিনাইদহ : দ্রব্যমুল্যের উর্ধ্বগতির প্রতিবাদ, বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলের দাবীতে ঝিনাইদহে কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে জেলা বিএনপির পক্ষ থেকে একটি মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে মডার্ণ মোড়ে গিয়ে শেষ হয়। কালো পতাকা মিছিলে ঝিনাইদহ জেলা বিএনপি ছাড়াও ৬ উপজেলা থেকে বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগদান করে। মিছিল শেষে মডার্ণ মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ। তিনি তার বক্তৃতায় বলেন, তিনশ আসনের সংসদে এখন ৬৪৮ জন এমপি, এটা বড়ই হাস্যকর। এটা তামাশার সংসদ, তাই অবৈধ। এটা বাতিল করতে হবে।

তিনি বলেন, বিএনপি দেশে শান্তিপূর্ণ আন্দোলনের মডেল গড়ে তুলেছে। আর সরকার তার ফ্যাসিষ্ট বাহিনী দিয়ে হামলা ও আগুন সন্ত্রাস সৃষ্টি করে বিএনপি দমনে ব্যস্ত। সরকার তার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হয়েছে। বিএনপির কথায় মানুষ ভোট সেন্টারে যায়নি। ভুয়া ভোটারের উপস্থিতি দেখিয়ে অবৈধ সংসদ গঠন করা হয়েছে।

সমাবেশে দলের সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. কামাল আজাদ পান্নু, আলমগীর হোসেন আলম, কোটচাঁদপুরের আব্দুর রজ্জাক, মহেশপুরের জিয়াউর রহমান জিয়া, হরিণাকুন্ডুর আবুল হাসান, আনোয়ার হোসেন, প্রভাষক জাহাঙ্গীর ও মোহন বক্তব্য রাখেন।

বিএনএনিউজ/ আতিক রহমান/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ