29 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » পদ না থাকলে কেউ সালামও দেবে না: ওবায়দুল কাদের

পদ না থাকলে কেউ সালামও দেবে না: ওবায়দুল কাদের

পদ না থাকলে কেউ সালামও দেবে না: ওবায়দুল কাদের

বিএনএ: নিজের লোক, আত্মীয়স্বজন দিয়ে কমিটি করা চলবে না। মুখের দিকে চেয়ে নেতা বানাবেন না। ত্যাগী, দুঃসময়ে যারা ছিল তাদের দিয়ে কমিটি করবেন। পদ না থাকলে কেউ সালামও দেবে না। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় এ মন্তব্য করেন তিনি। বলেন, আওয়ামী লীগই দেশের একমাত্র রাজনৈতিক দল, যারা দলের অভ্যন্তরে গণতন্ত্র চর্চা করে।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি কবে বিএনপির মহাসচিব হয়েছেন মনে আছে? যে রাজনৈতিক দল নিজেদের ঘরেই গণতন্ত্রের চর্চা করে না, তারা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে, এটি একটি উদ্ভট কথা।

কাদের বলেন, শেখ হাসিনা নিজ দলের কাউকে কখনও নির্বাচন কমিশনার করেননি। দেশের নির্বাচন শতভাগ ত্রুটি মুক্ত নয়। ধীরে ধীরে প্রতিষ্ঠানিক রূপ পাচ্ছে। আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকার চায় না। আওয়ামী লীগ নির্বাচন পর্যন্ত মাঠে আছে, থাকবে; কারো সাথে কোনো পাল্টাপাল্টি নয়।

এ সময় আওয়ামী লীগের তৃণমূল নেতাদের রাজনীতির মাঠ দখলে রাখার নির্দেশ দিয়ে কাদের বলেন, জেলা, উপজেলা ও মহানগরকে প্রতিদিন কর্মসূচি পালন করতে হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে প্রতিনিধি সভায় যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপিসহ ময়মনসিংহ বিভাগের সব সংসদ সদস্য ও জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ