নবীন সদস্য সংগ্রহে ইবি রিপোর্টার্স ইউনিটির পরীক্ষা অনুষ্ঠিত

বিএনএ, ইবি: মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র ২০২২-২৩ বর্ষের সহযোগী সদস্য সংগ্রহের মৌখিক ও লিখিত পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আরো পড়ুন

প্রধানমন্ত্রীর একান্ত সচিব পদে পরিবর্তন

যুবদল সভাপতি টুকু কারাগারে

রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’তে ‘রিপোর্টার্স ইউনিটি’র কার্যালয়ে নবীন সদস্য সংগ্রহের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ এবং সেশনের প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

এ সময় ভাইভা বোর্ডে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান নাহিদ, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিব, কোষাধ্যক্ষ মোয়াজ্জেম আদনান এবং কার্যনির্বাহী সদস্য তারিক সাইমুম। এছাড়া সার্বিক সহায়তা ছিলেন জীম আহমেদ, সোহান সিদ্দিকী, শাহিন আলম, ফারহানা নওশিন তিতলী, মাথিয়া ঐশী, শাহরিয়ার কবির রিমন, সামি আল‌ সাদ ও জাহিদ।

এ বিষয়ে সংগঠনের সভাপতি মুরতুজা হাসান নাহিদ বলেন, প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে ভাইভা ও লিখিত পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। যোগ্যতা অনুযায়ী সর্বোচ্চ মেধাবীদের সদস্য হিসেবে গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/তারিক/ এইচ.এম।