38 C
আবহাওয়া
৩:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মরিয়ম মান্নানের মা রহিমা বেগম দৌলতপুর থানায়

মরিয়ম মান্নানের মা রহিমা বেগম দৌলতপুর থানায়

রহিমা বেগমকে দৌলতপুর থানায়

বিএনএ ডেস্ক: খুলনার দৌলতপুরের বাসা থেকে নিখোঁজ মরিয়ম মান্নানের মা রহিমা বেগমকে উদ্ধারের পর দৌলতপুর থানায় নেয়া হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সোয়া ২ টার দিকে তাকে দৌলতপুর থানায় নেয়া হয়। এর আগে, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রামে পূর্ব পরিচিত এক ব্যক্তির বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

দৌলতপুর থানার ওসি নজরুল  ইসলাম বলেন বলেন, বোয়ালমারীর সৈয়দপুর গ্রামে স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন রহিমা বেগম। তবে তিনি এ বিষয়ে এখন বিস্তারিত কিছু বলেন নি। কথাও বলতে চাইছেন না। তবে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে বিস্তারিত জানা যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

নজরুল ইসলাম জানান, তাকে অপহরণ মামলার তদন্ত করছে পিবিআই। এখন পিবিআই চাইলে রহিমা বেগমকে তাদের কাছে হস্তান্তর করা হবে। পাশাপাশি ঘটনার মূল রহস্য উদঘাটনে ছায়া তদন্ত করবেন তারা।

পুলিশ জানায়, রাহিমা বেগম বোয়ালমারীর সৈয়দপুর গ্রামের কুদ্দুস মোল্লার বাড়িতে ছিলেন। কুদ্দুস মোল্লা খুলনার সোনালী জুট মিলে চাকরিরত অবস্থায় রহিমা খাতুনের মহেশ্বরপাশার বাড়িতে ভাড়া ছিলেন। সেই সূত্রে তাদের পরিচয়। কুদ্দুস মোল্লা বর্তমানে অসুস্থ।

গত ২৭ আগস্ট রাত ১০টার দিকে মহেশ্বরপাশার উত্তর বণিকপাড়ার নিজ বাসা থেকে টিউবওয়েলে পানি আনতে নিয়ে নিখোঁজ হন রহিমা বেগম। স্বামী ও ভাড়াটিয়ারা নলকূপের পাশে ঝোপঝাড় থেকে তার ব্যবহৃত ওড়না, স্যান্ডেল ও বালতি উদ্ধার করেন। সেই রাতে মাকে খুঁজতে আত্মীয়স্বজন, আশপাশসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন সন্তানরা।

এ ঘটনায় গত ১৪ সেপ্টেম্বর দৌলতপুর থানায় মামলা দায়ের করেন তার সন্তানরা। মামলার বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে পিবিআই তদন্তের ভার পায়। ১৭ সেপ্টেম্বর দৌলতপুর থানা থেকে মামলাটি পিবিআইয়ে স্থানান্তর করা হয়।

পুলিশ জানায়, রহিমা বেগম নিখোঁজ হলে তার মেয়ে আদুরি আকতার বাদী হয়ে ২৮ সেপ্টেম্বর দৌলতপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় ৬ জন আটক করে পুলিশ।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ