36 C
আবহাওয়া
১১:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে তিন প্রতারক আটক

টাঙ্গাইলে তিন প্রতারক আটক

টাঙ্গাইলে তিন প্রতারক আটক

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলে সহকারি কমিশনার (ভূমি) অফিসের কর্মকর্তা পরিচয়ে নিরীহ মানুষের সাথে প্রতারণার দায়ে তিন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন- ঘাটাইল উপজেলার ঝড়কা (ভামিকাত্রা )গ্রামের মৃত নিতাই চন্দ্র পালের ছেলে মনোরঞ্জন পাল (৩৮) ,টাঙ্গাইল পৌরসভার অলোয়া এলাকার রূপচানের ছেলে হাসেন আলী (৩৮) এবং শহরের পশ্চিম আকুর পাড়ার মৃত দারোগ আলীর ছেলে মোহাম্মদ ফজলুর রহমান (৬৭)।

বুধবার (২৪ আগস্ট) রাত সোয়া আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২,সিপিসি -৩ টাঙ্গাইল এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমানের নেতৃত্বে সদর উপজেলার করোটিয়া হাট (বাইপাস) এলাকার আনোয়ারা ফিলিং স্টেশন এর সামনে একটি অভিযান পরিচালিত হয়। এ সময় প্রতারণার সরঞ্জামাদিসহ তিন প্রতারককে হাতেনাতে আটক করে র‌্যাব। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ডিসিআর বইয়ের ৭২ টি জাল কপি, টাঙ্গাইলের বিভিন্ন সরকারি কর্মকর্তার ১১ টি জাল (নকল) দাপ্তরিক সিল এবং তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব জিজ্ঞাসাবাদে জানায়- তারা বহুদিন ধরে বিভিন্ন সরকারি কর্মকর্তার সিল ও স্বাক্ষর নকল করে মানুষজনকে খাস জমি ও করটিয়া হাটে দোকানের ভিটি পাইয়ে দেয়ার নামে প্রতারণা করে আসছিলো। গ্রেফতারকৃত প্রতারকদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ/ লুৎফর রহমান উজ্জ্বল , ওজি

Loading


শিরোনাম বিএনএ