29 C
আবহাওয়া
৮:৩৭ অপরাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আদালতে আত্মসমর্পণ করে পরীমনির জামিন আবেদন

আদালতে আত্মসমর্পণ করে পরীমনির জামিন আবেদন

পরীমনি

ঢাকা: সাভার বোট ক্লাবের সভাপতি নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে করা মামলায় ঢাকার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন।

মঙ্গলবার (২৫ জুন ২০২৪)সকালে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে তিনি আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) আদালতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

ঘটনার সত্যতা পেয়ে গত ১৮ মার্চ  ২০২৪ প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ঢাকা জেলার পরিদর্শক মো. মনির হোসেন। এর পর আদালত প্রতিবেদন গ্রহণ করে ২৫ জুন ২০২৪ পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমকে আদালতে হাজির হতে সমন জারি করেন।

পরীমনি ও জিমের বিরুদ্ধে বাদীকে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে উল্লেখ করে প্রতিবেদন দাখিল করলেও অন্য আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি উল্লেখ করা হয়েছে।

২০২২ সালের ৬ জুলাই একই আদালতে সাভার বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদী হয়ে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন। ২০২২ সালের ১৮ জুলাই ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছিলেন।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ