33 C
আবহাওয়া
১:১৮ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ববি’র ভারপ্রাপ্ত উপাচার্য হলেন অধ্যাপক বদরুজ্জামান ভূঁইয়া

ববি’র ভারপ্রাপ্ত উপাচার্য হলেন অধ্যাপক বদরুজ্জামান ভূঁইয়া


বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) নয় দিনের জন্য ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া। উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন ছুটিতে (২২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত) দেশের বাইরে অবস্থান করায় এই দায়িত্ব পেয়েছেন তিনি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, উপাচার্য দেশের বাইরে অবস্থান করায় আমাকে ভারপ্রাপ্ত উপাচার্যের দায়িত্ব দেওয়া হয়েছে।

সম্প্রতি বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) সুপ্রভাত হালদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন Indian Institute of Technology Bombay (IITB)-তে অধ্যয়নরত তার একমাত্র কন্যার সাথে সাক্ষাতের জন্য ভারত ভ্রমণ করবেন। এজন্য আগামী ২২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত নয়দিন তিনি ছুটিতে থাকবেন। তার এই ছুটিতে সরকার সম্মতি জ্ঞাপন করেছেন।

অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনের ছুটির সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া তাঁর নিজ দায়িত্বের অতিরিক্ত ভারপ্রাপ্ত ভিসি হিসেবে দায়িত্ব পালন করবেন।

ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, “এটি একটি রুটিন দায়িত্ব এই সময়ে শিক্ষার্থীদের প্রত্যাশা অনুযায়ী বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নেওয়ার লক্ষে আমি কাজ করে যাব।”

বিএনএ/রবিউল ইসলাম,ওজি

Loading


শিরোনাম বিএনএ