24 C
আবহাওয়া
৬:০৪ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজে এমবিবিএস প্রথম বর্ষ ভর্তির দিন দলে ভেড়ানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনায় ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সকাল ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।আহতরা হচ্ছে বৈশ্বিক (২২), জাহিদুল ইসলাম তুশার (২৫), সৌরভ (২৩) মেহেদী হাসান (২৩), আলামিন (২১),সুনীতি কুমার (২৪)। তারা প্রত্যেকেই ৫৫ ব্যাচের শিক্ষার্থী ।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেবনাথ। তিনি বলেন, নতুন শিক্ষার্থীদের দলে ভেড়ানো নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছ। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে, ২৪ ঘন্টার মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ডিএসবি’র এএসআই রাসেল আহমেদ বলেন, সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজে মেডিকেল কলেজ ছাত্র ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে সভাপতি ও সেক্রেটারি গ্রুপের মধ্যে মারামারি হয়। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়ে। সুনীতি কুমার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইমারজেন্সিতে চিকিৎসার জন্য আসলে ইমারজেন্সি কর্তবরত চিকিৎসক তাকে চক্ষুে বিভাগের ১৮ নাম্বার ওয়ার্ডে ভর্তি করেন। অন্যদের ক্যাজুয়ালটিতে চিকিৎসার জন্য পরামর্শ দেন।
বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ