30 C
আবহাওয়া
৭:৫৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৩০ মামলার আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে ৩০ মামলার আসামি গ্রেপ্তার


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের শীর্ষ মাদক কারবারি ও ৩০টি মামলার আসামি রেজাউল করিম ওরফে ডাইল করিমকে (৪৪) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) দিবাগত রাতে আগ্রাবাদ মুহুরীপাড়া ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে এক হাজার পিস ইয়াবা এবং তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রেজাউল করিম চট্টগ্রামের শীর্ষ ও পুরাতন মাদক ব্যবসায়ী। একচেটিয়া মাদক ব্যবসার জন্য তাকে ‘ডাইলের ডন’বলা হয়। মাদক সরবরাহের জন্য তার আলাদা বাহিনী আছে। মাদক বিক্রির সুবাদে সে এলাকাভিত্তিক কাউন্টার করে মাদক সরবরাহ করে। তাকে গ্রেপ্তার করতে গেলেই সে বাহিনী নিয়ে হামলা করে। এর আগেও একাধিকবার গ্রেপ্তার হলেও জামিনে বের হয়ে আবারও মাদক বিক্রি শুরু করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩০ টি মামলা রয়েছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রেজাউল করিম ওরফে ডাইল করিমকে শুক্রবার রাতে মুহুরীপাড়া ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাদক সরবরাহের জন্য তার আলাদা বাহিনী আছে। সে পাঠাও বাইকে চড়ে ক্রেতাদের কাছে মাদক পৌঁছে দিচ্ছিল। পুলিশের চোখ ফাঁকি দিতেই সে পাঠাও ব্যবহার করছিল।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ