23 C
আবহাওয়া
৮:২৩ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে: হেলপার নিহত

রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে: হেলপার নিহত

রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে হেলপার নিহত

বিএনএ, রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী দিয়ে নির্মাণাধীন সীমান্ত সড়কের কাজে নিয়োজিত বেসামরিক ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপার সাকিব উদ্দিন নিহত হয়েছেন। এসময় গাড়ির ড্রাইভারও মারাত্মকভাবে আহত হন।

রোববার (২৪ ডিসেম্বর) ভোরে জুড়াছড়ির দুমদুমিয়া ইউনিয়নের ৩৫ কিলো ৪১বিজিবি আওতাধীন সীমান্ত সড়ক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাকিব উদ্দিন চট্টগ্রামের রাঙ্গুনিয়ার নাপিত পুকুরিয়া গ্রামের মনছব আলির সন্তান এবং আহত সাইফুদ্দিন নয়ন বান্দরবান শহরের রাজবিলা ইউনিয়নের বাসিন্দা।

জানা যায়, ভোরে সীমান্ত সড়কের কাজে নিয়োজিত লট-টিএস ৪৬০৯ নম্বরের ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে ড্রাইভার এবং হেলপার মারাত্মকভাবে আহত হন। পরে সাইচল আর্মি ক্যাম্পের সদস্যরা তাদের উদ্ধার করে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সাকিব উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং আহত ড্রাইভার সাইফুদ্দিন নয়নকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ বিষয়ে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) ইকবাল হোসেন বলেন, সংবাদ পেয়ে রাজস্থলী থানার পুলিশ ওই মৃত ব্যক্তির রিপোর্ট প্রস্তত করে এবং মরদেহ তার নিকটতম আত্নীয়দের কাছে হস্তান্তর করেছে।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ