25 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় চার বছরে ৫ লাখ রোগীকে শেভরণের সেবা প্রদান

আনোয়ারায় চার বছরে ৫ লাখ রোগীকে শেভরণের সেবা প্রদান

আনোয়ারায় চার বছরে ৫ লাখ রোগীকে শেভরণের সেবা প্রদান

বিএনএ, আনোয়ারা( (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারায় শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি (প্রাঃ) লিমিটেড এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বর্ষপূর্তি উপলক্ষে আনোয়ারায় চাতরী চৌমুহনীর শেভরণ ভবনের চতুর্থ তলায় সায়েন্টিফিক সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে শেভরণ আনোয়ারা শাখার ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন দাবি করেন, শেভরণ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এর মধ্যে ৫ লক্ষ মানুষকে সেবা প্রদান করেছে। আমরা প্রতিনিয়ত নতুন নতুন সেবা সংযোজন করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমি দক্ষিণ চট্টগ্রামের চিকিৎসা ক্ষেত্রে এক নতুন অধ্যায়ের সূচনা করতে চাই। এতে প্রয়োজন আনোয়ারার মানুষের সর্বস্তরের ভালোবাসা। কাউকে আর চিকিৎসার জন্য শহরে যেতে হবেনা। এক ছাদের নিচে সব সমস্যার সমাধান। এ লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। আমার লক্ষ্য গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দেওয়া। তারই ধারাবাহিকতায় আমরা নতুন করে ভ্যাকসিন সেন্টার ও ব্লাড ব্যাংক চালু করতে যাচ্ছি।

সেমিনারে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী(প্রাঃ) লিমিটেড আনােয়ারা শাখা’র ব্যবস্থাপনায় এবং মীর নাজের আহমেদ এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন শেভরণ চক্ষু রির্চাস সেন্টারের সমন্বয়ক ডা.এম এ করিম, শেভরণ আনোয়ারা শাখার বিশেষজ্ঞ ডাঃ কাজী শামীম আল মামুন, ডাঃ সাইফুল্লাহ চৌধুরী, ডাঃ শাহেদ আহমেদ, ডাঃ আরিফুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও ব্যাংকার আজাদ মঈনউদ্দীন, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি সাংবাদিক রুপন দত্ত, পল্লী চিকিৎসকসহ শেভরণের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সঞ্চালনায় ছিলেন  শেভরণ আনোয়ার শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান।

বিএনএ/  এনামুল হক নাবিদ,ওজি

Loading


শিরোনাম বিএনএ